ধারাবাহিকের পর আবারও একসাথে পর্দায় উর্মি-সাত্যকি জুটি! বেজায় খুশি দর্শক

Writwik-Annwesha : একটা ধারাবাহিক শেষ হয়ে যায়, তার পরিবর্তে আর একটা ধারাবাহিক চলে আসে এই আসা-যাওয়া যেন চলতেই থাকে। কিন্তু তা সত্ত্বেও চরিত্র গুলো, জুটি

Saranna

writwik mukherjee and annwesha hazra togather in one frame

Writwik-Annwesha : একটা ধারাবাহিক শেষ হয়ে যায়, তার পরিবর্তে আর একটা ধারাবাহিক চলে আসে এই আসা-যাওয়া যেন চলতেই থাকে। কিন্তু তা সত্ত্বেও চরিত্র গুলো, জুটি গুলো দর্শকদের মনে সবসময় রয়ে যায়। ওগুলো যেন চিরন্তন। সেরকমই একটি চিরন্তন জুটি হল উর্মি-সাত্যকী। দর্শকদের ভালোবাসায় তাদের নাম সার্মি (Sarmi)। ২০২২ এ ধারাবাহিক শেষের সাথে সাথে এই জুটিও হারিয়ে গিয়েছিল।

তবে সম্প্রতি আবার সেই জুটি ধরা দিলেন একসাথে। জি বাংলার পর্দায় ২০২১ এ শুরু হয়েছিল ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক। এই ধারাবাহিকে উর্মির চরিত্রে অভিনয় করেছিলেন অন্বেষা হাজরা (Annwesha Hazra) এবং সাত্যকির চরিত্রে অভিনয় করেছিলেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)। এই জুটি দর্শকদের বেশ পছন্দের ছিল। কারণ উর্মির চরিত্রটা ছিল এতই কমেডিয়ান যে সবার ভালো লাগত।

writwik mukherjee and annwesha hazra togather shared a photo on social media

বয়সে বড় হলেও মেন্টালিটি ছিল একেবারে বাচ্চা আর উর্মির তুলনায় সাত্যকি ছিল আরও ম্যাচিওর। সব মিলিয়ে বেশ টক-মিষ্টি জুটি ছিল। ধারাবাহিক যখন শেষ হয়ে যায় তখন দর্শকদের বেশ মনখারাপ হয়ে গিয়েছিল। তারা চায়নি শেষ হয়ে যাক এত তাড়াতাড়ি। কিন্তু ধারাবাহিক তো আর চিরন্তন থাকবে না। শুরু আছে যেমন শেষ তো হবেই। এই দুই জুটিকে এখনো দর্শকরা মিস করেন।

তাদের একসাথে নতুন প্রজেক্টের আশায় আছেন দর্শক। যদিও তারা একক ভাবে কাজ করছেন দুই চ্যানেলে। সম্প্রতি একটি ছবি পাওয়া গেছে অন্বেষা এবং ঋত্বিকের সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে। ছবিতে দেখা যাচ্ছে অন্বেষা এবং ঋত্বিক হাসি মুখে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন। অন্বেষাকে দেখা গেছে মেরুন শাড়িতে আর ঋত্বিককে দেখা গেছে অফ হোয়াইট কুর্তাতে। ক্যাপশনে লেখা, আরও একবার।

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

দুজনকে একসাথে দেখে আবেগে ভাসছেন অনুরাগীরা। তারা বলছেন, ‘ভাবিনি উর্মি আর সাত্যকিকে এই ভাবে দেখব। কি যে ভালো লাগছে। কতদিন পর দেখলাম, চোখের শান্তি’। উল্লেখ্য, অন্বেষাকে এখন দেখা যাচ্ছে স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে। আর ঋত্বিককে দেখা যাচ্ছে জি বাংলার ‘মন দিতে চাই’ ধারাবাহিকে। দুই ধারাবাহিক এখন বেশ জমজমাট হচ্ছে টিভির পর্দায়।

আরও দেখতে পারেন