জিষ্ণুর জীবনে নতুন প্রেমিকা! মোড় ঘুরছে ‘ইচ্ছে পুতুলে’র

Icche Putul : জি বাংলার (Zee Bangla) চর্চিত ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ যখন শুরু হয় তখন জানা গিয়েছিল এই ধারাবাহিক ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে তৈরি। কিন্তু

Saranna

icche putul serial a new actress coming on jishnu's life

Icche Putul : জি বাংলার (Zee Bangla) চর্চিত ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ যখন শুরু হয় তখন জানা গিয়েছিল এই ধারাবাহিক ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে তৈরি। কিন্তু এখন যদি ধারাবাহিকের কাহিনীর দিকে লক্ষ্য করা যায় তাহলে দেখা যাবে আর ত্রিকোণ প্রেমের কাহিনী নেই চতুষ্কোণ প্রেমের কাহিনীই এখানে দেখা যায়। মেঘ-জিষ্ণু, ময়ূরী-নীল। তবে এবার আর চতুষ্কোণ বলা যাবেনা।

এবার পঞ্চভূত প্রেমের আবির্ভাব ঘটতে চলেছে ইচ্ছে পুতুলে। ধারাবাহিকের কাহিনীতে দেখা গেছে মেঘ আর নীলের বিচ্ছেদের পর একাকী মেঘের পাশে এসে দাঁড়িয়েছে জিষ্ণু। জিষ্ণু নিঃস্বার্থভাবে মেঘকে ভালোবাসে। কিন্তু মেঘ জিষ্ণুকে ভালোবাসেনা। মেঘ জিষ্ণুকে ভালো বন্ধু হিসেবেই দেখে। কিন্তু সেই বন্ধুত্বে এখন ভাঙন ধরেছে। সম্প্রতি দেখা গেছে জিষ্ণুর জন্মদিনের দিন মেঘ যায় কেক কাটতে।

icche putul serial megh angry on jishnu

এরকম সারপ্রাইজ পেয়ে জিষ্ণু খুব আনন্দিত হয়। জিষ্ণু ভাবে সে মেঘ আর নীলের সম্পর্ককে ঠিক করে দেবে। আর তাই সে নীলকে ফোন করে। নীলকে ফোন করে যখন জিষ্ণু বোঝাতে থাকে, তখন নীল ভুল বুঝে জিষ্ণুকেই কথা শোনায়। মেঘের অনুপস্থিতিতে তার ব্যক্তিগত জীবন নিয়ে মাথা ঘামানো দেখে জিষ্ণুর উপর রেগে যায় মেঘ, জিষ্ণুকে কথা শোনায়।

আর এর মাঝেই জিষ্ণুর জীবনে প্রবেশ করেছে অন্য এক মহিলা। তাহলে কি সেই কারণেই  মেঘের থেকে অপমানিত হয়ে অন্য মেয়েকে খুঁজে নিতে বাধ্য হল জিষ্ণু? আসলে এমন কিছুই হচ্ছে না ধারাবাহিকে। এই ধারাবাহিকে জিষ্ণুর চরিত্রে অভিনয় করছেন শমীক চক্রবর্তী। এই অভিনেতা রিয়েল লাইফে অনেক অভিনেত্রীর সাথেই রিল ভিডিও করেন।

আর সম্প্রতি সেরকমই এক অভিনেত্রীর সাথে রিল ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। জনপ্রিয় অভিনেত্রী অনন্যা বিশ্বাসের সাথে রিল ভিডিও করেন, আর ব্যাকগ্রাউন্ডে গান বাজছে ‘জিয়া তুই ছাড়া’। এই তো কয়েকদিন আগে তাকে দেখা গিয়েছিল জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা চ্যাটার্জী (বক্সী)-র সাথে রিল ভিডিও শেয়ার করেছিলেন। 

আরও দেখতে পারেন