কুচুটে শাশুড়ি এখন স্নেহময়ী মা! ‘মধুবালা’র পরিবর্তন প্রশংসিত নেটপাড়ায়

Kar Kache Koi Moner Katha : একটা সময় যে ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার রোল উঠেছিল সেটি হল জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার

Saranna

netizen praised madhubala's character in kar kache koi moner katha serial

Kar Kache Koi Moner Katha : একটা সময় যে ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার রোল উঠেছিল সেটি হল জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। ধারাবাহিক দেখে প্রশংসার বদলে সকলেই তিরস্কার করেছিল। ধারাবাহিকে মধুবালা দেবীর চরিত্র নিয়ে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছিল সমালোচনার ঢেউ, এখন সেই মধুবালা দেবীই দর্শকদের কাছে ভালো শাশুড়ির তকমা পেল।

ধারাবাহিকের শুরুতে আমরা দেখেছি শিমুল যখন প্রথম শ্বশুর বাড়িতে আসে, তাকে কত রকম যে গঞ্জনা সহ্য করতে হয়েছে তার ইয়ত্তা নেই। শুধু গঞ্জনা নয়, তার উপর শারীরিক এবং মানসিক অত্যাচার করা হয়েছে, কখনো ঘরে তালা বন্ধ করে রাখা হয়েছে, আবার কখনো পাড়ার লোকের সামনে চড় মারা হয়েছে। কেউ ছিলনা তার পাশে, শুধুই ছিল প্রতিবেশী বন্ধুরা। শিমুল একাই লড়ে গেছে নিজের জীবন নিয়ে।

kar kache koi moner katha serial madhubala beat her son's for torture shimul

বর্তমানে দেখা যাচ্ছে ধারাবাহিকের চরিত্র গুলো একেবারেই উল্টে গেছে। যে মা সবসময় তার ছেলেদের হয়ে কথা বলত ছেলেদের পাশে থাকত, সেই মা আজ বৌমার পাশে। বৌমার সুখ-দুঃখ ভাগ করে নিয়েছে। শুধু তাই নয় ছেলেদের শাস্তিও দিচ্ছে। সাম্প্রতিক পর্বে দেখা গেছে বাড়ির চাবি ছেলেদের হাত থেকে নিয়ে নিজের কাছে রেখে দিয়েছে মধুবালা দেবী।

আমরা সাধারণত দেখি ছেলে যতই দোষ করুক সবসময় তার পাশে মা থাকে, আর ছেলের বউ যদি সৎ পথেও চলে সে হয়ে যায় দোষী। এক্ষেত্রে দেখা গেছে অন্য মধুবালা দেবী এতদিন শিমুলকে ভুল বুঝলেও, এখন তিনি তার পাশে রয়েছেন। চরিত্রের এই পরিবর্তন দেখে খুশি অনুরাগীরা। শুধু তাই নয় মধুবালা দেবীর চরিত্রে অভিনয় করা অভিনেত্রী ঋতা দত্ত চক্রবর্তীর অভিনয়ের প্রশংসাও জানিয়েছেন।

kar kache koi moner katha serial parag and palash conspiracy against shimul

তাই তারা বলছেন, ‘সেরার সেরা হচ্ছে কার কাছে কই মনের কথা ঋতা ম্যাম যে কতটা দক্ষ একজন অভিনেত্রী সেটা আবারও প্রমাণ করলেন। সিরিয়াল শুরু হওয়ার পর পর অনেকেই নানান কথা বলেছিল কিন্তু এখন যা এপিসোড হচ্ছে সেটা সত্যিই সমাজের বাস্তব চিত্র। মধুবালা মাসিমার কষ্ট টা দারুণ ভাবে তুলে ধরা হচ্ছে’।

আরও দেখতে পারেন