পুজো মিটতেই টলিপাড়ায় আবারও দুঃসংবাদ! হাসপাতালে ভর্তি জনপ্রিয় অভিনেত্রী

Sayantani Guhathakurta : টলিপাড়ায় (Tollywood) দুঃসংবাদ লেগেই রয়েছে, আজ এই অভিনেতার অ্যাক্সিডেন্ট তো কাল ওই অভিনেত্রীর অস্ত্রোপচার এসব যেন নিত্যদিনের ঘটনা। পুজোর কটা দিন এই

Saranna

tollywood actress sayantani guhathakurta is hospitalized

Sayantani Guhathakurta : টলিপাড়ায় (Tollywood) দুঃসংবাদ লেগেই রয়েছে, আজ এই অভিনেতার অ্যাক্সিডেন্ট তো কাল ওই অভিনেত্রীর অস্ত্রোপচার এসব যেন নিত্যদিনের ঘটনা। পুজোর কটা দিন এই দুর্যোগের খবর শোনা যাচ্ছিল না, সবাই বেশ পুজো নিয়ে মেতেই ছিল। ব্যাস এর মাঝেই শোনা গেল একটি দুঃখজনক ঘটনা। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা (Sayantani Guhathakurta) হাসপাতালে ভর্তি।

সায়ন্তনী গুহঠাকুরতা মডেলিং জগতের একজন মানুষ। দেখা গিয়েছে বিভিন্ন ধারাবাহিকে, বিভিন্ন সিনেমা সিরিজে। অভিনয় করেছেন ‘কিরণমালা’, ‘সাত ভাই চম্পা’র মতো ধারাবাহিকে। এছাড়াও দেখা গেছে ‘উমা’, ‘কে তুমি নন্দিনী’, ‘এক যে ছিল রাজা’ সহ বহু বাংলা ছবিতে। অভিনয়ের পাশাপাশি তিনি একজন মডেল, আর তাই পুজো নিয়ে বেশ ব্যস্ত ছিলেন। পুজোর ফ্যাশন স্টেটমেন্ট থেকে শুরু করে পুজোর আড্ডা সবেতেই বেশ মশগুল ছিলেন।

tollywood actress sayantani guhathakurta hospitalized

দশমীর দিন মাকে বরণ করেন, ধুনুচি নাচ নাচেন, সবটাই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন। এই সব আনন্দের মাঝেই হঠাৎ শুক্রবার ফেসবুকে পোস্ট করেন হাতে স্যালাইন দেওয়া ছবি। নীচে লেখেন, তাঁর ডেঙ্গু ধরা পড়েছে। আর তা দেখেই উদ্বিগ্ন অনুরাগীরা। ঠিক কি হয়েছিল হঠাৎ?

জানা যায়, দশমীর রাত থেকেই অসম্ভব জ্বর। তারপর তিনি বাড়িতেই ছিলেন। বৃহস্পতিবার আচমকা জ্বর বেড়ে যায়। বাড়তে বাড়তে ১০৪ ডিগ্রিতে পৌঁছে যায়। এরপরই তাঁকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। রক্ত পরীক্ষা করা হয়। ডেঙ্গি ধরা পড়ে। জ্বর কিছুতেই কমছেনা, ইনজেকশন দিয়ে জ্বর কমানোর চেষ্টা হচ্ছে। যতক্ষণ না সুস্থ হচ্ছেন ততক্ষণ হাসপাতালেই থাকবেন।

সুস্থ হওয়ার পর বাড়ি গিয়ে পুরোপুরি বিশ্রামে থাকতে হবে। দিন দিন বেড়েই চলেছে ডেঙ্গির প্রকোপ। কেউ কেউ সুস্থ হচ্ছেন আর কেউ কেউ অকালে চলে যাচ্ছেন। এই তো কয়েকদিন আগে ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়ের বোন তিনি আর সুস্থ হয়ে ফিরতে পারলেন না, অকালে চলে গেল প্রাণ। সকলেই প্রার্থনা করছি খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা।

আরও দেখতে পারেন