ভূত ধরতে পুলিশের খোঁজ! আসন্ন ধারাবাহিকে অফিসারের ভূমিকায় থাকছেন টালিপাড়ার জাঁদরেল ভিলেন!

Tumi Ashepashe Thakle : স্টার জলসার (Star Jalsha) দর্শকদের রোমাঞ্চকর অনুভব দিতে পর্দায় আসছে নতুন ধারাবাহিক ‘তুমি আশে পাশে থাকলে’ (Tumi Ashepashe Thakle)। এই ধারাবাহিকে

Saranna

this actress come in star jalsha upcoming serial tumi ashepashe thakle

Tumi Ashepashe Thakle : স্টার জলসার (Star Jalsha) দর্শকদের রোমাঞ্চকর অনুভব দিতে পর্দায় আসছে নতুন ধারাবাহিক ‘তুমি আশে পাশে থাকলে’ (Tumi Ashepashe Thakle)। এই ধারাবাহিকে দেখা যাবে অলৌকিক কাহিনী। দর্শকরা তাই অপেক্ষায় রয়েছেন ৩ নভেম্বরের জন্য। কারণ ৩ নভেম্বর থেকে স্টার জলসার পর্দায় দেখা মিলবে এই ধারাবাহিকের। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন রোহন ভট্টাচার্য এবং অঙ্গনা রায়। এছাড়াও আরও এক অভিনেত্রী থাকবেন তিনি হলেন হিয়া।

রোহনকে দেখা যাবে পুলিশের চরিত্রে। আর তার সাথে থাকবেন দাপুটে মহিলা পুলিশ। এই চরিত্রে যিনি থাকবেন তিনি বর্তমানে জাঁদরেল খলনায়িকা হিসেবে পরিচিত দর্শকমহলে। এখন যে ধারাবাহিকে অভিনয় করছেন, সেই ধারাবাহিকের নায়ক-নায়িকার জীবনকে একেবারে অতীষ্ট করে তুলছে। দর্শকরাও তাঁকে সহ্য করতে পারছেন না। সেই ব্যক্তি কে জানেন? তিনি হলেন শৈল মা। অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ (Chandreyee Ghosh)

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এল’ তে শৈল মাকে দেখা যাচ্ছে। এই শৈল মার চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি হলেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। এই অভিনেত্রীকে ‘তুমি আশেপাশে থাকলে’ তে গুরুত্বপূর্ণ দাপুটে মহিলা পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। এবার দেখার চরিত্রটা পুরোপুরি খল নাকি ধূসর। তবে এর আগেও তাঁকে পুলিশ অফিসারের চরিত্রে দেখা গেছে।

মুখোশ’ ছবিতে দুঁদে পুলিশ অফিসার কাবেরী বসুর চরিত্রে অভিনয় করেছেন। উল্লেখ্য, টলি ইন্ডাস্ট্রির রাগী অভিনেত্রী হিসেবে পরিচিত চান্দ্রেয়ী ঘোষ। দেখতে দেখতে কাটিয়ে ফেলেছেন ২১ টা বছর। ২০০৫ সালে ‘মহুলবনীর সেরেঙ’ দিয়ে অভিনেত্রীর ডেবিউ হয়। এরপর একে একে অভিনয় করেন তিস্তা, দোসর, কাল, তিয়াসা সহ অনেক ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

শুরুটা বড় পর্দা দিয়ে হলেও, বর্তমানে এখন দেখা যায় ছোটো পর্দায়। ছোটো পর্দায় প্রায় সব ধারাবাহিকে দেখা গেছে খল চরিত্রে। যেমন, বেহুলা ধারাবাহিকে মনসার চরিত্রে। কিরণমালাতে রাক্ষসী রানী কটকটির চরিত্রে। এছাড়াও করেছেন, সিঁদুর খেলা, বধু কোন আলো লাগল চোখে সহ আরও অনেক ধারাবাহিকে। ওয়েব সিরিজেও তাঁকে দেখা গেছে। মন্টু পাইলট, দময়ন্তী, সহ অনেক ওয়েব সিরিজে। 

আরও দেখতে পারেন