রেগে গিয়ে ভাঙচুর অতীত! রাগের চোটে রানীকে সিঁদুর পরিয়ে দিল দুর্জয়, পর্ব দেখে হতবাক দর্শক

Tomader Rani : গত মাস থেকে স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তোমাদের রানী’। ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকদের মন কেড়ে নিলেও, ধারাবাহিকের

Saranna

tomader rani serial durjay marry rani being angry

Tomader Rani : গত মাস থেকে স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তোমাদের রানী’। ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকদের মন কেড়ে নিলেও, ধারাবাহিকের কিছু কাহিনীর জন্য সবসময় সমালোচনার শিরোনামে থাকতে দেখা যায়। এই তো কয়েকদিন আগেই ট্রোলের মুখে পড়েছিল ধারাবাহিকটি। কারণ দেখা গিয়েছিল রানী এবং দুর্জয় বিয়ের আগেই শারীরিক সম্পর্কে জড়িয়েছিল।

আর এবারও আরও এক ঘটনার জন্য ধারাবাহিকটি এল শিরোনামে। ধারাবাহিকের কাহিনীতে দেখা যাচ্ছে , রানী বাড়ি থেকে পালিয়ে দুর্জয়কে ফোন করে, কলকাতা শহরে কাউকে চেনেনা, আর তাই থাকার ব্যবস্থা করে দিতে বলে। কিন্তু দুর্জয় তা করেনা। তারপর নিজেদের সম্পর্কের প্রসঙ্গ তোলে রানী। আর সেই সম্পর্কের কথা গোটা মিডিয়া জেনে যায়। এরপর রানী সামনাসামনি কথা বলতে দুর্জয়ের বাড়ি এসে পৌঁছায়।

tomader rani serial durjay marry rani

বাড়ি এসে দেখে দুর্জয় নেই। বাড়ির লোকের সাথেই কথা বলতে থাকে রানী। রানীকে তারা জিজ্ঞাসা করে দুর্জয় কি কোনো রকম প্রমিস করেছিল? তোমাকে বিয়ে করবে। তখনই দুর্জয় প্রবেশ করে, আর জানায় সে কোনোরকম প্রমিস করেনি। এরপর রানী সব কথা মনে করায়, দুর্জয়কে। আর বলে,’এই কদিনের মধ্যে আমরা কি কাছে আসিনি? সত্যিই কি কিছুই নেই আমাদের মধ্যে।

সবাইকে লুকিয়ে আমার সাথে রাতে দেখা করতে এসেছিলে। সেগুলো কী ছিল দুর্জয় । ভালোবাসা ছিল না, শুধুমাত্র ভালোলাগা ছিল?’ রানীর কথা শুনে দুর্জয় রেগে যায়। সে বলে, ‘যা করেছি সব দায় আমার তো। তুমি বিয়ে ভেঙে চলে এসেছ সেই দায়ও আমার তাই তো। তুমি এখানে চুপ করে দাঁড়িয়ে থাকো। এক পাও নড়বেনা’।

tomader rani serial durjay and rani now married

এরপর দেখা যায়, দুর্জয় ঠাকুরের সিংহাসন থেকে সিঁদুর কৌটো নিয়ে হাতের তালুতে ঢালে আর সেই হাত নিয়ে রানীর সিঁথি রাঙিয়ে দেয়। এইরকম সিঁদুর দান দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। নেটিজেনরা এতদিন দেখেছেন উড়ন্ত সিঁদুর, উড়ন্ত মালা বদল, লিপস্টিক দিয়ে সিঁদুর। কিন্তু এরকম সিঁদুর পড়ানো কখনো দেখেনি। আর তাই নেটিজেনদের হাসি একদমই থামছেনা।

আরও দেখতে পারেন