পুজোর আবহে দূর্গার রূপ ধরল শিমুল, অসুররূপী স্বামীকে শায়েস্তা করতে ভোলবদল তার!

Kar Kache Koi Moner Katha : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘কার কাছে কই মনের কথা’। ধারাবাহিকটি শুরু থেকেই সকলের নজরে এসেছিল।

Saranna

kar kache koi moner katha shimul picked up the stick to protest againest parag

Kar Kache Koi Moner Katha : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘কার কাছে কই মনের কথা’। ধারাবাহিকটি শুরু থেকেই সকলের নজরে এসেছিল। প্রথমদিকে সমালোচনা পেলেও এখন প্রশংসা পাচ্ছে। প্রথমদিকে শিমুলের উপর নানারকম অত্যাচার করেছে শিমুলের শাশুড়ি। মায়ের কথাতেই ছেলেরাও শিমুলকে শাস্তি দিয়েছে। কিন্তু সময়ের পরিপ্রেক্ষিতে আজ মধুবালা দেবী একজন ভালো শাশুড়িতে পরিণত হয়েছেন। কিন্তু ছেলেগুলো যেমন কুচুটে ছিল তেমনই রয়ে গেল।

আর তাই তাদের শায়েস্তা করতে শিমুলের আবির্ভাব মা দুর্গা রূপে। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, শিমুল এবং শিমুলের শাশুড়ি এখন পরম বন্ধু। তাদের মধ্যে নেই কোনো সংকীর্ণতা। পাড়ার প্যান্ডেলে দুর্গাপূজা হচ্ছে। আর সেই পুজোতেই মধুবালা দেবী এবং শিমুল নাচতে নাচতে মায়ের আগমন ঘটান। তারপর বাড়ি ফিরে সেই আলাপ আলোচনা করতে বসে । ঠিক সেই সময় এসে উপস্থিত হয় পরাগ এবং পলাশ।

kar kache koi moner katha shimul get furious

দুজনেই তার মাকে অশ্রাব্য ভাষায় কথা শোনায়। মাকে মা বলে কোনো সম্মানই করছেনা। এমনকি মধুবালা দেবীকে তারা হুমকি দেয় এই বাড়ি হাতিয়ে নেওয়ার। সব শুনে চুপ থাকেননা তিনি। প্রতিবাদ করেন। কিন্তু তার প্রতিবাদ শোনে কে? এবার শাশুড়ির পাশে দাঁড়াল শিমুল। শিমুল প্রতিবাদ জানালে তার চরিত্র নিয়ে প্রশ্ন তোলে। রেগে গিয়ে মধুবালা দেবী ছেলেদের বাড়ি থেকে বের হয়ে যেতে বলে।

তখনই পলাশ জানায়, তোমাকে বাড়ি থেকে উৎখাত করব। শিমুল এই কথার প্রতিবাদ করলে শিমুলকে চরিত্রহীন বলে আখ্যা দেয় পরাগ। শুধু তাই নয় সে শিমুলকে বলে, ‘তোমার মা তোমার প্রাক্তনের কথা গোপন করে এই বিয়েটা দিয়েছিল। তুমি একটা বাজে মেয়ে’। এই সব কথা শুনে শিমুলের মাথা গরম হয়ে যায়। এরপর একটা লাঠি নিয়ে পরাগের সামনে ধরে। যেমনটা মা দুর্গা অসুরকে বধ করেছিলেন, ঠিক তেমন ভাবেই শিমুল পরাগকে বধ করতে যাচ্ছে।

kar kache koi moner katha shimul get very angry

আর বলছে, ‘আজ আমি অসুর বধ করব, তোমার ছেলে থাকার থেকে না থাকা ভালো। কি ভেবেছ তুমি তোমার ছেলেরা তোমাকে দেখবে। এদের জন্য তুমি তোমার জীবন ধ্বংস করেছ। যারা কাউকে সম্মান করতে পারেনা। ও যদি আর একবার চরিত্র হীন বলে তাহলে আমি ওকে এখানেই শেষ করে দেব।’ শিমুলকে দেখে শিমুলের শাশুড়ি এবং কাকিশাশুড়ির মনে হয় যেন মা দুর্গা অবতরণ করেছেন তাদের বাড়িতে।

আরও দেখতে পারেন