৯ মাস কাজ ছাড়া! নায়িকা থেকে সোজা খলনায়িকা কেন? মুখ খুললেন পর্দার ‘হংসিনী’

Sharly Modak : সবার সময় এক যায় না। কেউ প্রথম ডেবিউ-এ হিরোইন হয়ে যায়, আবার কেউ কেউ প্রথম ডেবিউ-এ সাইড চরিত্রে অভিনয় করেন। বাংলা ধারাবাহিকে

Saranna

sharly modak openup about her character in phulki serial

Sharly Modak : সবার সময় এক যায় না। কেউ প্রথম ডেবিউ-এ হিরোইন হয়ে যায়, আবার কেউ কেউ প্রথম ডেবিউ-এ সাইড চরিত্রে অভিনয় করেন। বাংলা ধারাবাহিকে (Bengali Serial) বর্তমানে এমনটা ধারাগত ভাবে দেখা যাচ্ছে। শুধু তাই নয় তাদের এই ধারাবাহিকতা কখনো উচ্চতর হয় আবার কখনো নিম্নতর হয়। অর্থাৎ যারা হিরোইন হয় প্রথমদিকে তারা যে সবসময়ই হিরোইন থাকবেন এমনটা সবার ক্ষেত্রে এমনটা হয়না, চরিত্রের ওঠা নামা আছেই।

আর তেমনই একজন অভিনেত্রীর ক্ষেত্রে সেটা লক্ষ্য করা গেল। টলিপাড়ার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শার্লি মোদক (Sharly Modak)। যার শুরুটা হয়েছিল ‘চিরদিনই আমি যে তোমার’ ধারাবাহিক দিয়ে। তারপর অভিনয় করেন ‘ ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে তিনি লিড চরিত্রে অভিনয় করেন। তারপর দেখা যায় ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে।

phulki serial rohit and phulki in mahalaya going to play father daughter

এই ধারাবাহিকে প্রধান চরিত্রেই অভিনয় করেন। বর্তমানে দেখা যাচ্ছে ‘ফুলকি’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে খল চরিত্রে দেখা যাচ্ছে। এত লিড চরিত্রে অভিনয় করার পর খল চরিত্রে কেন? এ নিয়ে নানারকম ট্রোল শোনা যাচ্ছে। অনেকেই বলছেন, হাতে কাজ না থাকায় বাধ্য হয়ে নেগেটিভ এ অভিনয় করছেন। এ প্রসঙ্গে কি বললেন অভিনেত্রী?

তিনি জানান, ‘তিনটে সিরিয়ালে নায়িকা চরিত্রে অভিনয় করেছি তারপর ৯ মাস বসেছিলাম। এই ৯ মাসে অনেক কাজের সুযোগ এসেছে । সেগুলোর কিছু লিড চরিত্র ছিল আবার কিছু নেগেটিভ ছিল। কিন্তু সেগুলোর অফার ফিরিয়ে দিই। ব্যক্তিগত কারণ ছিল। কারণ আমার বাবা অসুস্থ ছিলেন। ৯ মাস পর ভাবলাম এবার ফিরতে হবে। এরপর জি বাংলা (Zee Bangla) থেকে ‘ফুলকি’ (Phulki)তে কাজের সুযোগ আসে।

 

View this post on Instagram

 

A post shared by Sharly Modak (@sharly_modak)

চরিত্রটা শুনে মনে হয়েছিল কিছু এক্সপেরিমেন্ট হবে। আমি যদি নিজেকে নিয়ে পরীক্ষা করি, তাহলে অন্যরাও আমাকে নিয়ে অন্য চরিত্রে ভাববে, টাইপ কাস্ট ব্যাপারটা আসবেনা। সারাজীবন যে নায়িকা হয়ে থাকব এমন তো কথা নেই। একটা সময় আসবে সকলকেই পার্শ্ব চরিত্রে অভিনয় করতে হবে। ফুলকির শ্যুটিংয়ে ঢোকার পর অনেক লিড চরিত্রে সুযোগ এসেছে আমি করিনি’।

আরও দেখতে পারেন