উচ্ছেবাবু অতীত! অন্য ভাবে ফিরছেন অভিনেতা, আদৃতের নতুন অবতারে ক্রাশ খাচ্ছেন ভক্তরা!

Adrit Roy : বাংলা ধারাবাহিক (Bengali Serial) চ্যানেল গুলোতে এমন কিছু ধারাবাহিক সম্প্রচারিত হয় যা দর্শকদের মনে রয়ে যায়। এই ক্ষণস্থায়ীর যুগে সেসব ধারাবাহিকের মান

Saranna

adrit roy's upcoming cinema's look viral on social media

Adrit Roy : বাংলা ধারাবাহিক (Bengali Serial) চ্যানেল গুলোতে এমন কিছু ধারাবাহিক সম্প্রচারিত হয় যা দর্শকদের মনে রয়ে যায়। এই ক্ষণস্থায়ীর যুগে সেসব ধারাবাহিকের মান আজও রয়েছে দর্শকদের কাছে। ঠিক তেমনই একটা ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। ২০২১ সালে সিরিয়ালটি শুরু হয়েছিল, তারপর ২০২৩ সালের জুন মাসে ধারাবাহিকটি শেষ হয়। টলিপাড়ার (Tollywood) মিঠাই এবং সিদ্ধার্থ জুটিকে এখনো কেউ ভুলতে পারেনি। সিদ্ধার্থর চরিত্রে অভিনয় করেছিলেন আদৃত রায় (Adrit Roy)। আর মিঠাই চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিতৃষা কুন্ডু।

আদৃত রায়কে সিদ্ধার্থ চরিত্র খুবই জনপ্রিয়তা এনে দিয়েছে। এখনো তার বলা প্রত্যেকটা সংলাপ, তার প্রত্যেকটা অঙ্গভঙ্গি এখনো দর্শকদের মননে গেঁথে রয়েছে। এখনো মানুষ আদৃত বলতে অজ্ঞান। বর্তমান সময়ে তো অনেক ধারাবাহিকে নতুন নতুন নায়কের আবির্ভাব ঘটছে, কিন্তু তা সত্ত্বেও আদৃতকে মানুষ ভুলতে পারেননি। তাঁকে কবে আবার দেখা যাবে?

mithai duo is the best in over india

 

এই নিয়ে অনুরাগীরা সকলেই প্রশ্ন তুলছিলেন। এবার সেই প্রশ্নের উত্তর পাওয়া গেল। সৌমিতৃষার পর আদৃতকেও দেখা যাবে বড়পর্দায়। সেই ঝলক প্রকাশ্যে এল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, আদৃত পাগলের ভূমিকায় অভিনয় করছেন। তার প্রেমিকাকে নিজের কাছে আটকানোর জন্য প্রাণপণ চেষ্টা করছে। তার চরিত্রের নাম জয়। আর হিরোইনের ভূমিকায় কে অভিনয় করছেন তার নাম জানা যায়নি।

আদৃতৃষার ফ্যান ক্লাব থেকে এই ভিডিও পোস্ট করে লেখা হয়েছে, হ্যাঁ! অপেক্ষায় প্রহর শেষ হওয়ার পালা এবার। আদৃত এর নতুন প্রজেক্টের এর শ্যুট চলছে। ২.৫ বছর পরিশ্রম করে সিড হিসেবে সবার থেকে যে পরিমাণ ভালোবাসা অর্জন করেছে। সেটা ধরে রাখতে সমান পরিশ্রম আগামীদিনেও বজায় থাকবে। সিদ্ধার্থ মোদকের এর গুড বয়, দায়িত্ববান ইমেজ টাতো iconic।

ওটা থেকে যাবে চিরকাল তবে তারসঙ্গে ভিন্নকিছু তো দরকার ছিলোই কাজে বৈচিত্র্য আনার জন্য। আর আদৃত সেইমতোই স্ক্রিপ্ট বাছাই করেছে আর যথারীতি চরিত্রে ঢুকে পরেছে। ধীরস্থির স্বভাবের ছিটেফোঁটাও চোখে-মুখে, বা কথা বলার ধরনে নেই।’ ছবির নাম কি? কোন প্ল্যাটফর্মে আসবে তা এখনো জানা যায়নি। তবে সকলেই অপেক্ষায় রয়েছেন জানার জন্য। অনেকেই তাকে দেখে কবীর সিংয়ের সাথে তুলনা করেছেন।

আরও দেখতে পারেন