একঘেঁয়ে গল্পে ডুবছে TRP, সূর্যর হাত ছেড়ে নতুন শুরু দীপার! রইল ধামাকা প্রোমো

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে পর্দায় টিকে রয়েছে এই ধারাবাহিক। সূর্য-দীপার রসায়ন দর্শকের

Nandini

anurager chowa serial deepa refuse surja new twist promo come out

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে পর্দায় টিকে রয়েছে এই ধারাবাহিক। সূর্য-দীপার রসায়ন দর্শকের কাছে হয়ে উঠেছে সেরার সেরা। তবে মিশকা নামক গ্রহণে সূর্য-দীপার সাজানো সংসার ক্রমশ হচ্ছে ছারখার। মিশকার চালে না চাইতেও দীপাকে ডিভোর্স দিয়েছে সূর্য। সূর্যর সন্তানকে হাতিয়ার করে তার জীবনে নিজের জায়গা ঠিক তৈরী করে নিয়েছে মিশকা।

মিশকার ফাঁদে পরে ছেলেকে পেয়ে মেয়েদের জন্মদিন মনে রাখতে পারেনি সূর্য। দীপা যে মেয়েদের নিয়ে বাড়ি ছেড়ে চলে গেছে সেটাও জানার প্রয়োজন বোধ করেনি সে। এদিকে, দীপাকে আর মেয়েদের আনতে ছুটে যায় তাদের কাছে তাও অনেক পরে। তবে দীপাকে ছেড়ে স্বার্থপরের মত সুদু মেয়েদের ফিরিয়ে আনতে চেয়েছিল। তাই মেয়েরাই স্পষ্ট মণ করে দিয়েছে। তারা জানিয়েছে তারা মা ছাড়া সূর্যর সাথে ফিরবেনা।

anurager chowa serial deepa refuse surja to took sona rupa with him

এদিকে দীপার সাথে তার ছোটবেলার স্কুলের রিইউনিয়নে দেখা হয়ে যায় খুব কাছের এক বন্ধু। দীপা তাকে অর্জুন দা বলে ডাকত। যে বর্তমানে একজন ডাক্তার। বহু বছর পর আবার দেশে ফিরেছেন। তবে উনি ছোট থেকেই মনে মনে দীপাকে ভালোবেসে গেছেন। শুধু জানানোর সুযোগটুকু হয়ে ওঠেনি কখনও। এই নতুন চরিত্রের এন্ট্রি হওয়ায় দর্শক মনে করেছিলেন গল্পে নতুন টুইস্ট আসতে পারে।

দর্শকের ধারণাকে সত্যি করে সামনে এল এক চমকদার প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, অর্জুন পিয়ানো বাজাচ্ছে দীপা সেই সুর একমনে উপভোগ করছে। এমন সময় সূর্য সেখানে হাজির হয়। আর সে এই দৃশ্য দেখে দীপাকে বলে, বেশ ভালোই আছো দীপা। কিন্তু আমি একদমই ভালো নেই। সোনা রুপাকে আমায় নিয়ে যেতে দাও, ওরা আমার কাছে বড় হোক।’

কিন্তু দীপা সূর্যর এমন কথার প্রত্যুত্তরে জানায়, অনেকদিন আমি নিজের কথা না ভেবে শুধুই আপনার কথা ভেবেছি। কিন্তু আর না, আমার মেয়েরা আমার কাছেই থাকবে’। সাথে দীপা এবার নিজের জন্য বাঁচতে চায় সেটাও স্পষ্ট জানিয়ে দেয় সূর্যকে। আর দীপার পাশে এসে দাঁড়ায় অর্জুন। এই প্রোমো দেখে অনেকেই মনে করছেন TRP-র খাতিরে বদলে যেতে পারে গল্প। তবে আদৌ কি হতে চলেছে তা ধীরে ধীরেই জানা যাবে।

আরও দেখতে পারেন