সৃজনের হাতে খাবার খাবে, তার কাটতেই বেহায়া ইশাকে ফের একবার জব্দ করল পর্ণা!

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক গুলির একটি হল ‘নিম ফুলের মধু’। শাশুড়ি বৌমার চিরাচরিত অশান্তি একটু মজার রূপ নেয় এই

Nandini

neem phooler madhu serial porna punished isha for clinge with srijan

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক গুলির একটি হল ‘নিম ফুলের মধু’। শাশুড়ি বৌমার চিরাচরিত অশান্তি একটু মজার রূপ নেয় এই সিরিয়ালে। শুরু থেকেই ছেলের বউ হিসাবে পর্ণাকে একদম পছন্দ করতে পারেননা কৃষ্ণা। বিয়ের পর পর্ণা নিজ গুনে বাড়ির প্রায় বাকি সকল সদস্যের মন জয় করে নিলেও পারেনি তার শাশুড়ির মন জয় করতে।

বৌমাকে শুধু মেনে নিতে পারেননি তাই নয় রীতিমত পর্ণার জীবনের ভিলেন হয়ে উঠেছেন তিনি। বর্তমানে ধারাবাহিকে বেশ কিছুদিন যাবৎ ইশা নামক একটি চরিত্রের এন্ট্রি হয়েছে। যে এসে তো ছিল সৃজনের শাড়ির কথার ডিজাইনার হয়ে।  কিন্তু পর্ণার সাথে নিজের পুরোনো শত্রুতাকে মাথায় রেখে পর্ণাকে ছোট কৃষ্ণার প্রিয় পাত্রী হয়ে উঠেছে।

neem phooler madhu serial parna give lesson krishna and isha

কৃষ্ণা এখন চান সৃজনের সাথে পর্ণার ডিভোর্স হয়ে যাক। আর তিনি ইশার সাথে আবার সৃজনের বিয়ে দেবেন। পর্ণা-সৃজনের ডিভোর্সের কেস চলাকালীন সৃজন নিজের ভুল বুঝতে পেরে ডিভোর্সটা আটকে দিয়েছিল।কিন্তু ইশাই এত সহজে হাল ছাড়ার পাত্রী নয়। দিন সৃজন তার মা কে খাওয়াতে চাইলে।

তার মা কায়দা করে নিজের জায়গায় ইশাকে বসিয়ে দেয়। তবে পর্ণা তাদের উদ্দেশ্য সফল হতে দেয়না আর ইশার মুখে করলা গুঁজে দেয়। এই দৃশ্য দেখে হাসি থামছিলনা দর্শকদের। তবে সৃজন নিজে থেকে ডিভোর্স আটকে দিলেও আবার পর্ণার একটা সিদ্ধান্তে বেঁকে বসল সে। এদিন, রুচিরার অন্যত্র বিয়ের কথা শুনে নিজেকে আর আটকে রাখতে পারেনি পর্ণা।

neem phooler madhu serial porna punished isha

নিজের হানিমুন যাওয়ার পথ ছেড়ে সে চয়নের সাথে ছুটে যায় আর নিজে দায়িত্ব নিয়ে চয়ন আর রুচিরাকে বিয়ে দিয়ে বাড়িতে নিয়ে ঢোকে। কিন্তু পর্ণার এই কাজটা সৃজন সমর্থন করেনা। উল্টে সে জেঠুর শুরে সুর মিলিয়ে বলে আমিও এই বিয়ে মানিনা। আর পর্ণাকে বলে তুমি আবার আমাদের সম্পর্কটা নষ্ট করে দিলে।

আরও দেখতে পারেন