ভক্তরা খোঁজ নিতেননা! একসময় সেলসম্যানের কাজ করতে হয়েছে প্রয়াত গায়ক কেকে কে

সঙ্গীত জগতের জনপ্রিয় গায়ক কেকে (KK) ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ (Krishnakumar Kunnath) গতকাল হঠাৎ করেই মারা যান। তার মৃত্যুতে সমগ্র সঙ্গীত জগতের শিল্পীরা শোকাহত। গায়কের অনুরাগীরাও

1minute Desk

some unknown facts about singer kk

সঙ্গীত জগতের জনপ্রিয় গায়ক কেকে (KK) ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ (Krishnakumar Kunnath) গতকাল হঠাৎ করেই মারা যান। তার মৃত্যুতে সমগ্র সঙ্গীত জগতের শিল্পীরা শোকাহত। গায়কের অনুরাগীরাও বেশ মর্মাহত তার এমন খবরে। গত দুই দিন যাবৎ কলকাতায় লাইভ কনসার্টের জন্য এসেছিলেন তিনি। গতকাল মারা যাবার কয়েক ঘন্টা পূর্বেও তার গানে মাতিয়ে তুলেছিলেন নজরুল মঞ্চ।

সেই মানুষটাই আজ আর নেই। কেকে (KK) ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ (Krishnakumar Kunnath) নামটি আজ ধূসর রঙে ঢেকে গেছে। কেকের ভক্ত সংখ্যা ছিল অসংখ্য। তার গাওয়া ‘পল্’ গানটি এতটাই জনপ্রিয় হয়েছিল যা ধারণাও করা যায় না। এছাড়াও তিনি ‘ইয়ারন’, ‘তরপ তরপ’, ‘দোলা রে দোলা’, ‘খুদা জানে’ এরকম অসংখ্য গান গেয়ে দর্শকের মন জয় করে নিয়েছিলেন। ওইদিন গায়কের গান শুনতে নজরুল মঞ্চে উপচে পড়েছিল ভিড়। একজন প্লেব্যাক সিঙ্গার হওয়ার পূর্বে তিনি অনেকগুলি বিজ্ঞাপনে গান গেয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by KK (@kk_live_now)

কেকের সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য (Some Information of KK)

  • কেকে একজন বহুমুখী গায়ক ছিলেন তিনি হিন্দি, বাংলা সহ আরও অনেক ভাষায় গান গেয়েছেন। তার প্রতিটি গান দর্শকের মন ছুঁয়েছে বারবার।
  • কেকে প্রথম গানের জগতে এসেছিলেন অনেক ছোটবেলায়। তিনি তখন দ্বিতীয় শ্রেণীতে পড়তেন। অদ্ভুত হলো তিনি কখনো গানের সঠিক প্রশিক্ষণ নেন নি কারুর কাছ থেকে।
  • গায়কের স্ত্রী তার ছোটবেলার বন্ধু। নিজের বাক্যকালের সাথী জ্যোতি কৃষ্ণকেই তিনি জীবনসঙ্গী বানিয়েছিলেন। জানা যায় গানের থেকে দূরেই চলে গিয়েছিলেন একপ্রকার তিনি। কিন্তু নিজের বাবা ও স্ত্রীর অনুরোধ ও জোরাজুরিতে গানের জগতে ফিরে আসেন তিনি।

আরও পড়ুনঃ আপনার মন খুব সংকীর্ণ! রূপঙ্কর বাগচীর পোস্ট ঘিরে কটাক্ষ অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রের

 

View this post on Instagram

 

A post shared by KK (@kk_live_now)

  • গানের জগৎ থেকে যখন কেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। জানা যায়, সেই সময় এই জনপ্রিয় গায়ক প্রায় অনেকটা সময় সেলসম্যানের কাজ করেছেন।
  • গায়কের মনে এক গভীর আক্ষেপ ছিল। তার ভক্তরা তার গানকে এতটা ভালোবাসলেও গানের বাইরে তার জীবন ঘেটে দেখতে চাননি কেউ। তার ভালো-মন্দের খবর তার গানের ভক্তরা কখনোই নিতেননা।

আরও পড়ুনঃ Singer KK Passes Away : ৫৩ বছর বয়সে প্রয়াত সংগীত শিল্প কেকে

  • নিজে একজন বড়ো ও জনপ্রিয় গায়ক হওয়ার পাশাপাশি কেকে জনপ্রিয় সংগীতশিল্পী কুমার শানুর একজন বোরো ভক্ত ছিলেন।

আরও দেখতে পারেন