মুখ বদলে জনপ্রিয়তা হারাচ্ছে ‘LOVE বিয়ে আজকাল’, চিন্তায় নির্মাতারা!

Love Biye Aajkal : স্টার জলসার (Star Jalsha) পর্দায় বর্তমানে যেসব নতুন ধারাবাহিক গুলো সম্প্রচারিত হচ্ছে  তার মধ্যে একটি হল ‘LOVE বিয়ে আজকাল’ (Love Biye

Saranna

audience angry to accept trina as srabon in love biye aajkal serial

Love Biye Aajkal : স্টার জলসার (Star Jalsha) পর্দায় বর্তমানে যেসব নতুন ধারাবাহিক গুলো সম্প্রচারিত হচ্ছে  তার মধ্যে একটি হল ‘LOVE বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। ধারাবাহিকটি শুরু হয়েছে বেশিদিন হয়নি, কিন্তু এর মাঝেই পরিবর্তন ঘটেছে মুখ্য চরিত্রের। আগে যিনি মুখ্য চরিত্রে অভিনয় করতেন, তার বদলে দেখা গিয়েছে অন্য অভিনেত্রীকে। আর তা নিয়েই ক্ষুব্ধ নেটপাড়া। 

ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন ওম সাহানি এবং মৌমিতা সরকার (Moumita Sarkar)। মৌমিতা সরকার একেবারেই নতুন। এই অভিনেত্রী বাদ পড়েছেন মুখ্য চরিত্র থেকে। অনেকের মতে শোনা যায় তিনি নাকি অভিনয় করতে পারেন না। তাই বাদ পড়েছেন। কিন্তু আসল খবর তো এটা নয়। কারণ শোনা গেছে, মৌমিতা সরকারের খুবই শরীর খারাপ। আর তাই তার জায়গায় এসেছেন অভিনেত্রী তৃনা সাহা (Trina Saha)। 

love biye aajkal serial grow intrest in audience

মৌমিতার কান ও মাথায় প্রচন্ড ব্যথা। শ্যুটিং করতে করতেই সেটের মধ্যে অজ্ঞান হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে ভর্তি হন বাঙ্গুর নিউরো সায়েন্সে। তারপর সেখান থেকে ট্রান্সফার হন সিএমআরআইতে। চিকিৎসক জানিয়েছেন, অত্যাধিক চিন্তার কারণে এমনটা ঘটেছে। এখন পর্যাপ্ত বিশ্রাম প্রয়োজন। শারীরিক কন্ডিশন বুঝে ফিরবেন ধারাবাহিকে আর তাই তাঁর পরিবর্তে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহাকে। এটা গুঞ্জন শোনা যাচ্ছিল। আর সেই গুঞ্জনটাই সত্যি হল। 

২৮ নভেম্বরের পর্বে প্রথমবারের জন্য দেখা মিলল তৃণার। তাঁকে দেখেই ক্ষুব্ধ হয়েছেন দর্শকরা। অনেকেই বলছেন, ‘ মৌমিতা ভালো ছিল। ওমের সাথে তৃণাকে একদম মানাচ্ছে না।’ আবার একজন বলছেন, ‘মৌমিতা আর অর্কজাকে তো একই দেখতে ছিল, মৌমিতার জায়গায় অর্কজাকে আনলে ভালো হত’। অনেকেই চাইছেন, ‘যে ভাবে হোক মৌমিতা কে ফিরিয়ে আনতে হবে সিরিয়ালে’।

from star jalsha this bengali serial lead character replaced

কেউ কেউ তো আবার ধারাবাহিক দেখবেন না বলেও জানিয়েছেন। যদি এরকম বিরূপ মন্তব্য আসতে থাকে, তাহলে খুব খারাপ প্রভাব পড়বে ধারাবাহিকে। যে ধারাবাহিক টিআরপি  তালিকায় এক থেকে দশের মধ্যে রয়েছে, সেই ধারাবাহিক যে দশ টপকে যাবেনা এমনটা বলাটা খুব মুশকিল। হতেই পারে এরকম। এখন দেখার যীশু নীলাঞ্জনার প্রোডাকশন কি সিদ্ধান্ত নেয়। 

আরও দেখতে পারেন