টাকা নয় ভালোবাসা দিয়ে! মেয়েদের পরিবারের আসল মানে শেখাবে দীপা, রইল ধুন্ধুমার প্রোমো

Anurager Chowa : একটানা প্রায় ৪২ সপ্তাহ বেঙ্গল টপার থাকা সিরিয়াল হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’। টিআরপি তালিকায় একছত্র ভাবে রাজত্ব করার পর

Nandini

anurager chowa serial new promo deepa taught her daughter's actual value of family

Anurager Chowa : একটানা প্রায় ৪২ সপ্তাহ বেঙ্গল টপার থাকা সিরিয়াল হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’। টিআরপি তালিকায় একছত্র ভাবে রাজত্ব করার পর বর্তমানে স্থান হারিয়েছে ধারাবাহিকটি। এতদিন ধারাবাহিকে সূর্য আর দীপার মাঝের ভুল বোঝাবুঝির রেষ বেশ দীর্ঘ চলেছে। তখন প্রতিটি পর্বের টানটান উত্তেজনাময় পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছেন দর্শক।

কিন্তু সূর্য-দীপার ভুল বোঝাবুঝি মিটতেই মিশকা নতুন করে তাদের মাঝে অশান্তি সৃষ্টি করে। মিশকা সূর্যর স্পার্ম ব্যবহার করে তার সন্তানের মা হয়। মিশকার আসল মুখোশ সূর্যর সামনে আসলেও ছেলেকে কাছে পেতেই সব ভুলে আবার মিশকার কথায় মেতেছে সূর্য। মিশকা পরোক্ষভাবে আবারও সূর্যকে নিজের ইশারায় চালাচ্ছে।

anurager chowa serial new promo deepa taught her daughter's value of family

মিশকার শারীরিক অবস্থার কথা ভেবে দীপা মিশকাকে পুলিশি হেফাজত থেকে রেহাই দেয়। কিন্তু দীপার এই একটা ভুল তার সংসার ভেঙে দেয়। এতদিন দীপা সূর্যকে ডিভোর্স দিতে চায়নি। কিন্তু মিশকার একটা চালেই সূর্য আর দীপা বরাবরের মত আলাদা হয়ে গেছে। সূর্য দীপাকে আর তার মেয়েদের ফিরিয়ে আনতে যায়। কিন্তু দীপা ফিরতে না চাওয়ায় সে অদ্ভুত ভাবে শুধু নিজের মেয়েদের ফিরিয়ে নিয়ে যেতে চায়।

দীপা বা তার মেয়েরা সেকথায় রাজি না হলে মিশকার কথার প্যাঁচে এসে সূর্য মেয়েদের কাস্টাডি ফাইল করে। কিন্তু দীপাও এত সহজে নিজের মেয়েদের ছেড়ে দেবেনা তাদের বাবার কাছে। যে বর্তমানে এমন মানুষ তার কাছে মিশকার ছেলে এখন নিজের মেয়েদের থেকেও বড়। সম্প্রতি, একটি নতুন প্রোমো সামনে এসেছে ধারাবাহিকের।

দীপা সোনার পায়ে ঘুঙুর পরিয়ে দিচ্ছে। সেই সময় সোনা দীপাকে বলে ওঠে তার নাকি সোনার মল চাই। তখনই সেখানে সূর্য ঢোকে আর তার মেয়েদের বলে ক্ষমতা থাকলে তবে তো দীপা সেটা দেবে। একথা শুনে দীপা যোগ্য জবাব দেয় সূর্যকে। দীপা সূর্যকে স্পষ্ট করে বলে, আগে ভালো মানুষ হন। তারপর তো ভালো বাবা হবেন। দীপা এবার তার মেয়েদের টাকা-পয়সা, সম্পত্তির উর্দ্ধে পরিবার কি জিনিস সেটা বোঝাবে।

আরও দেখতে পারেন