নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন ছোটপর্দার জাঁদরেল ভিলেন! নিজেই দিলেন সুখবর

Bengali Serial : টলি (Tollywood) ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)। যিনি সকলের কাছে বর্তমানে বাংলা ধারাবাহিকের (Bengali Serial) ভিলেন রোহিনী নামে

Saranna

bengali serial this negetive character coming on new project soon

Bengali Serial : টলি (Tollywood) ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)। যিনি সকলের কাছে বর্তমানে বাংলা ধারাবাহিকের (Bengali Serial) ভিলেন রোহিনী নামে পরিচিত। যারা স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিক দেখেছেন তারা জানেনই নোলক আর অরিন্দমের জীবনকে দুর্বিষহ করে তুলতে তাঁর আগমন ঘটেছিল। এই চরিত্রের জন্য কম সমালোচনার মুখে পড়েননি। ৫ই জুন শেষ হয়েছে ধারাবাহিকটি।

প্রায় ৬ মাস পর আবার নতুন ধারাবাহিকে ফিরছেন রোশনি। রোহিনী চরিত্র ছাড়াও তিনি সাড়া পেয়েছিলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’-র জগদম্বা চরিত্র দিয়ে। তাঁর সেই চরিত্র এখনো মানুষ ভুলতে পারেনি। যেমন চরিত্র তেমন অভিনয়, সব মিলিয়ে একেবারে দুইয়ে দুইয়ে চার। ওই চরিত্রটা পজিটিভ ছিল। কিন্তু ওই চরিত্রটাকে ভাঙতেই তিনি রোহিনীর চরিত্রে অবতীর্ণ।

godhuli alap serial rohini roshni bhattacharyya

এবার রোহিনী চরিত্রটাকে ভাঙতে আবারও একটি নতুন ধারাবাহিকে অবতীর্ণ হচ্ছেন রোশনি ভট্টাচার্য। তাঁকে দেখা যাবে যীশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত পরিচালিত স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel)এ। কোন চরিত্রে রোশনিকে দেখা যাবে তা জানা যায়নি। এমনকি পজিটিভ বা নেগেটিভ তাও জানা যায়নি। তবে খুব শীঘ্রই তিনি ফিরছেন। দেখা যাক কি চমক থাকে।

উল্লেখ্য,প্রেমের কাহিনি, আলোয় ভুবন ভরা, রানী রাসমণি, গোধূলি আলাপ সহ একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন রোশনি। সম্ভবত স্টার জলসার প্রেমের কাহিনী দিয়েই শুরু অভিনয় যাত্রা। এছাড়াও বিজ্ঞাপনের প্রচারেও দেখা যায়। এগুলো ছাড়াও বড় পর্দাতেও কাজ করেছেন । দেখা গিয়েছে সৃজিতের ‘অতি উত্তম’ ছবিতে। টলিউডের বড় পর্দা ছাড়াও পা দিয়েছেন বলিউডে।

রাধিকা আপ্তের সাথে দেখা যাবে ‘মিসেস আন্ডারকভার’ নামের একটি ছবিতে। জি ফাইভ অরিজিনালে এপ্রিল মাসে মুক্তি পেয়েছে ছবিটি। রাধিকা আপ্তে ও রোশনি ছাড়াও এই ছবিতে ছিলেন রাজেশ শর্মা, লাবনী সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী , অমৃতা চট্টোপাধ্যায়, সুমিত ব্যাস সহ আরও অনেকে । ছবিটির পরিচালনা করেছেন অনুশ্রী মেহতা।

আরও দেখতে পারেন