‘খেলনা বাড়ি’ শেষ হতেই জি বাংলায় নতুন রূপে ফিরছেন জনপ্রিয় জুটি! উচ্ছসিত দর্শক

Khelna Bari Serial Pair : জি বাংলার (Zee Bangla) পর্দায় অনেক গুলো নতুন বাংলা ধারাবাহিকের (Bengali Serial) সম্প্রচার ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। তবে এটাতেই শেষ

Saranna

khelna bari serial pair arkoli coming on new serial

Khelna Bari Serial Pair : জি বাংলার (Zee Bangla) পর্দায় অনেক গুলো নতুন বাংলা ধারাবাহিকের (Bengali Serial) সম্প্রচার ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। তবে এটাতেই শেষ নয়, আরও নতুন ধারাবাহিক আনতে চলেছে জি বাংলা। সেই ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche)র প্রোমো ভিডিও ইতিমধ্যেই প্রকাশ্যে এসে গেছে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে কারা কারা থাকবেন, সেটুকুই শুধু জানা গেছে। আর বাদবাকি কারা কারা থাকবেন তা জানা যায়নি। এবার সেই তথ্যই তুলে ধরলাম এই প্রতিবেদনে।

শোনা যাচ্ছে, জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিকের জনপ্রিয় জুটিকে দেখা যাবে নতুন ধারাবাহিকে। জি বাংলায় যে নতুন ধারাবাহিকের প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছিল, তার নাম, কোন গোপনে মন ভেসেছে। প্রোমোতে দেখা যাচ্ছে, প্রথমবার সে বাড়ি ছেড়ে পাড়ি দিচ্ছেন শহরের উদ্দেশ্যে। ট্রেনে অসতর্ক ভাবে বসে থাকায়, তাঁর ব্যাগ চুরি হয়ে যায়। মনে রয়ে যায় ঠিকানাটা।

zee bangla upcoming serial kon gopone mon bhesechhe promo

অনেক কষ্ট করে সে পৌঁছায় হাতিবাগানে। সেখানে বিনোদের খোঁজ করতে গিয়ে একটা ভুল লোকের সঙ্গে জড়িয়ে পড়ে। ভুল লোকটা তাকে পতিতাপল্লিতে নিয়ে যায়। আর সেখান থেকে পালিয়ে আসার সময় নায়কের সাথে আলাপ হয়। আর নায়ক অনিকেতের চরিত্রে থাকছেন রণজয় বিষ্ণু এবং নায়িকা শ্যামলীর চরিত্রে থাকছেন শ্বেতা ভট্টাচার্য। নায়ক-নায়িকা ছাড়াও তো আরও কিছু চরিত্র থাকে।

সেগুলোতেও জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের কাস্ট করা হয়। শোনা যাচ্ছে, ‘খেলনা বাড়ি’-র জুটি আবার ফিরছেন এই ধারাবাহিকে। খেলনা বাড়ি ধারাবাহিকে মিতুল এবং ইন্দ্রজিৎ ছাড়াও আরও একটা জুটির জনপ্রিয়তা বিশেষ দেখা গিয়েছিল সেটা হল কথাকলি এবং অর্ক। যাকে দর্শকরা ভালোবেসে ডাকতেন অর্কলি।

khelna bari serial pair ashmita and neil coming on new serial

কথাকলির চরিত্রে অভিনয় করেছেন অস্মিতা চক্রবর্তী (Ashmita Chakraborty) এবং অর্কর চরিত্রে অভিনয় করেছিলেন নীল চ্যাটার্জী (Neil Chatterjee)এই জুটিই আবার ফিরছেন। তবে দুঃখের বিষয় তারা একসাথে জুটি বাঁধছেন না। কে কোন চরিত্রে থাকবেন তা এখনো জানা যায়নি। এছাড়াও এই ধারাবাহিকে থাকছেন শ্রীতমা রায়চৌধুরী, অনিমেষ ভাদুড়ী, অদিতি ঘোষ সহ আরও অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। 

আরও দেখতে পারেন