সিরিয়ালের হাত ধরে বদলাচ্ছে! চিরাচরিত শাশুড়ি-বৌমার রসায়ন, রানী-শুক্লার জুটিতে মুগ্ধ দর্শকেরা

Tomader Rani : স্টার জলসার (Star Jalsha) বেশ কিছুদিন পূর্বে শুরু হওয়া সিরিয়াল ‘তোমাদের রানী’। বর্তমানে এই ধারাবাহিক দর্শকের কাছে ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে।

Nandini

audience praised tomader rani serial rani and sukla's bonding

Tomader Rani : স্টার জলসার (Star Jalsha) বেশ কিছুদিন পূর্বে শুরু হওয়া সিরিয়াল ‘তোমাদের রানী’। বর্তমানে এই ধারাবাহিক দর্শকের কাছে ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে। প্রোমো প্রকাশের পর থেকেই এই সিরিয়ালের জন্য দর্শক উদগ্রীব ছিলেন। একটা মেয়ে সে নিজের স্বপ্ন নিয়ে বাঁচতে চায় তা পূরণ করতে চায়। তার সাথে তার জীবনের আরেক কঠিন লড়াই। একজন মা হওয়ার লড়াই।

রানী একইসাথে ডাক্তার আর একজন মা দুইই হয়ে দেখানোর চ্যালেঞ্জ নিয়েছে। এ লড়াই তার কেবল সমাজের সাথে নয়। এই লড়াই তার নিজের সাথে নিজের আত্মবিশ্বাসের লড়াই। নিজের প্রতি আস্থার লড়াই। রানীর কাহিনীর পাশাপাশি রানী দুর্জয়ের নতুন জুটির রসায়ন জমে উঠেছে পর্দায়। শুরু থেকেই এই ধারাবাহিকের লেখক বেশ সাহসিকতার পরিচয় দিয়েছেন।

audience praised tomader rani serial rani and sukla's pure bonding

সমাজের দৃষ্টিকোণ বদলাতে গল্পে এনেছেন সাহসী কিছু দৃশ্য। রানী এই যুগের মেয়ে। সর্বোপরি সে একজন নারী। নারী সব পারে একথা যেমন সত্যি তেমনই, একজন নারী চাইলে একইসাথে নিজের জীবনে অনেককিছু সামলাতে পারে। সবটাই তার নিজের আত্মবিশ্বাস, ভরসা আর সাহসের উপর নির্ভর করে।

রানীও সেই পথটাই বেছে নিয়েছে। তার জীবনে কিছু ঘটনা পর পর ঘটে গেছে। যাতে তার জীবনের ছকে বাঁধা অঙ্কটা একটু বেহিসেবি হয়ে গেছে। তবে রানী নিজের কাছে চ্যালেঞ্জ করেছে সে পারবে। সে মা হবে। পাশাপাশি সে একজন ডাক্তারও হবে। কারণ তার লড়াই তো শুরুই হয়েছিল নিজের স্বপ্ন পূরণ করার জন্য। তা সে কিকরে ভুলে যাবে।

audience praised tomader rani serial rani and sukla's new bonding

তবে সবকিছু একদিকে, আর রানী আর তার শাশুড়ি শুক্লার মধ্যে গড়ে ওঠা সম্পর্কের রসায়ন দর্শককে মুগ্ধ করেছে। রানীকে দুর্জয়ের পরিবারে সকলেই ভালোবাসে শুধু পিঙ্কি ছাড়া। আর রানীর শাশুড়ি প্রথম থেকে রানীকে সহ্য করতে না পারলেও তাকে বউ হিসাবে একটু একটু করে মেনে নিচ্ছিলেন। আর দিন মাতৃস্নেহে তাকে কাছে টেনে নিলেন। আজ রানী শাশুড়ির মধ্যে দিয়ে নিজের এক মা কে পেল। যে তাকে ভীষণ ভালোবাসে।

আরও দেখতে পারেন