চুক্তির বিয়ে পরিণত হল বাস্তবে, ভালোবাসা রইল অধরা? দেখুন ওম-শ্রাবনের ধামাকাদার বিয়ের প্রোমো

স্টার জলসায় (Star Jalsha) যে কয়েকটি নতুন ধারাবাহিকের সম্প্রচার হচ্ছে, তাদের মধ্যে অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘LOVE বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। শুরু থেকেই

Saranna

love biye aajkal serial om and srabon getting married beyond contract

স্টার জলসায় (Star Jalsha) যে কয়েকটি নতুন ধারাবাহিকের সম্প্রচার হচ্ছে, তাদের মধ্যে অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘LOVE বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। শুরু থেকেই ময়দানে বাজিমাত করেছে ধারাবাহিকটি। অনেক ধারাবাহিককে দেখা যায় শুরুতে তেমন একটা টিআরপি দিতে পারেনা। কিন্তু এই ধারাবহিক শুরু থেকেই ভালো মতোই টিআরপি দিয়েছে।

এখন ধারাবাহিকের মুখ্য চরিত্র বদলে গেছে, তাই নির্মাতারা বেশ অনিশ্চয়তায় ভুগছেন, যদি টিআরপি পড়ে যায়। তাই দর্শকদের চাহিদা পূরণ করতে নির্মাতারা আনছেন নতুন চমক। যারা ধারাবাহিকের নিত্যদিনের দর্শক তারা জানবেনই ধারাবাহিকের কাহিনী। কাহিনী অনুযায়ী ওমকার আর শ্রাবণের বিয়ে হয়েছে চুক্তিভিত্তিক। এই সত্যতা বাড়ির কেউ জানে না।

love biye aajkal serial om and srabon getting married

খুব শীঘ্রই এই সত্যতা সকলের জানাজানি হয়ে যাবে, সামনে এল সেই দুর্ধর্ষ প্রোমো। শ্রাবণ বারে গান করত, তার প্রয়োজন ছিল কিছু টাকার। কিন্তু বারে গান গেয়ে সে তার প্রয়োজনীয় টাকা পেতে পারত না। তাই সে ওমকে বিয়ে করে। ওমেরও প্রয়োজন ছিল এরকম একটা মেয়ের। দুজনের ইচ্ছায় মিলে যায়। সেই কারণে চুক্তিটাও সহজে হয়ে যায়। এবার এই চুক্তিই সত্য হতে চলেছে। 

প্রোমোতে দেখা যাচ্ছে, ওমের সৎ মা সব জেনে গেছে। ওমের দাদুর কাছে কাগজ দেখিয়ে তিনি জানালেন, এটা কোনো বিয়েই নয়। এটা একটা চুক্তি। দাদু এই কথা শুনে রেগে যায়। তিনি বলেন, এত বড় মিথ্যা। এর শাস্তি তোমাকে পেতেই হবে। অন্যদিকে দেখা যায়, ওম সেই চুক্তির কাগজটা পুড়িয়ে দিচ্ছে।

আর সেই কাগজ পোড়ার আগুনের পাশে, অগ্নিকে সাক্ষী রেখে সাতপাকে ঘুরে শ্রাবণকে বিয়ে করলেন। আর বললেন ‘আজ থেকে তুমি আমার স্ত্রী’। শ্রাবণ কিছুতেই মেনে নিতে চায়না। সে বলে, ‘মিথ্যাকে চাপা দিতে এই বিয়েটা আমি কিছুতেই মেনে নিতে পারবনা’। এই কথা বলতে বলতেই সিঁদুর মুছতে যায়। সত্যিই কি মানতে পারবেনা? কি হবে সম্পর্কের ভবিষ্যত? জানতে হলে দেখতে হবে লাভ বিয়ে আজকাল।

আরও দেখতে পারেন