দুজনেরই আত্মসম্মান আগে, তবুও দীপার থেকে মেঘ বেস্ট, দুই নায়িকাকে ঘিরে দ্বন্ধ অনুরাগীদের মধ্যে!

Megh-Deepa : এই মুহুর্তে স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla) প্রত্যেকটা বাংলা সিরিয়ালের (Bengali Serial) চ্যানেলেই বেশ জমজমাটি পর্ব চলছে। কে কার

Saranna

audience say that two character deepa and megh are very different parsonality

Megh-Deepa : এই মুহুর্তে স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla) প্রত্যেকটা বাংলা সিরিয়ালের (Bengali Serial) চ্যানেলেই বেশ জমজমাটি পর্ব চলছে। কে কার দিকে দেখবে, ভেবে কূল কিনারা পারছেন না দর্শকরা। এমন অনেক দর্শক রয়েছেন যারা জি বাংলারও একনিষ্ঠ ভক্ত এবং স্টার জলসারও ভক্ত। এবার তারা তুলনা করলেন দুটো চরিত্রের সাথে। জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)

আর স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। ধারাবাহিক দুটি বর্তমানে বেশ জনপ্রিয়। এই দুই ধারাবাহিকের সাথে অনেক সাদৃশ্য লক্ষ্য করা যায়। এই দুই ধারাবাহিকের খলনায়িকারা একই রকমের। দুজনেরই নজর বিবাহিত পুরুষের উপর। ইচ্ছে পুতুলে দেখা যাচ্ছে, খলনায়িকা ময়ূরী বোনের স্বামীর প্রতি আকৃষ্ট আর অনুরাগের ছোঁয়া তে দেখা যাচ্ছে।

deepa find the actual truth behind mishka's pregnency in anurager chowa serial

খলনায়িকা মিশকা বন্ধুর প্রতি আকৃষ্ট। ময়ূরীর ফাঁদে পা দিয়ে নীল মেঘকে অবিশ্বাস করেছে, আর সূর্যও তাই করেছে, মিশকার ফাঁদে পা দিয়ে দীপাকে অস্বীকার করেছে। দীপার জীবনে এসেছে নতুন পুরুষ। মেঘের জীবনেও এসেছে নতুন পুরুষ। কিন্তু পার্থক্য একটাই। দীপাকে অস্বীকার করার পরেও দীপা ফিরে গিয়েছিল। কিন্তু মেঘ তা করেনি। 

মেঘ একজন প্রতিবাদী মেয়ে, সে কখনোই অন্যায়ের সঙ্গে আপোষ করে না। একবার যখন তাকে নীল তাড়িয়ে দিয়েছে, সে আর কখনোই ফিরে যায়নি নীলের কাছে। তাঁর কাছে তাঁর আত্মসম্মানটাই বড়। নীল এত করে বলছে, এত করে চাইছে, কিন্তু তা সত্ত্বেও সে ফিরতে চাইছে না। নীলের সাথে ময়ূরীর ঘনিষ্ঠ দৃশ্য দেখেও তার মনে দাগ কাটে না। আর এদিক থেকেই দীপা আলাদা। সূর্যর দূর্বলতার সুযোগ নিয়ে মিশকা সূর্যকে ব্যবহার করে।

icche putul serial souraneel take a desparate action to speek megh

ঘনিষ্ঠ অবস্থায় দেখে দীপার মাথা কাজ করেনা। দীপা প্রচন্ড কান্নাকাটি করে। নিজের বাড়ির জিনিসপত্র ভাঙতে শুরু করে। এই দৃশ্য দেখে নেটিজেনরা প্রশ্ন তুলছেন, সূর্য এত অপমান করলে, তা সত্ত্বেও এখনো কেন আশা রাখে সূর্যর কাছে। যার কাছে নিজের মান-সম্মানের মূল্য নেই, তার কাছে আশা রেখে কি লাভ। এখানেই দুজনের মধ্যে পার্থক্য লক্ষ্য করা যাচ্ছে। 

আরও দেখতে পারেন