ফিরবে ‘মিঠাই’ ম্যাজিক! একই ফ্রেমে নতুন প্রজেক্টে মিঠাইয়ের দুই অভিনেতা অভিনেত্রী

Mithai Serial Actors : ধারাবাহিক চ্যানেল গুলোতে কিছু কিছু এমন বাংলা ধারাবাহিক (Bengali Serial) সম্প্রচার হয়। যেগুলোর রেশ দর্শকদের মনে চিরকাল রয়ে যায়। অতীতে এমন

Saranna

mithai serial this two actor are togather in new project

Mithai Serial Actors : ধারাবাহিক চ্যানেল গুলোতে কিছু কিছু এমন বাংলা ধারাবাহিক (Bengali Serial) সম্প্রচার হয়। যেগুলোর রেশ দর্শকদের মনে চিরকাল রয়ে যায়। অতীতে এমন অনেক ধারাবাহিকের উদাহরণ পেয়েছি, বর্তমানেও তার অন্যথা হয় না। এরকমই রেশপূর্ণ জনপ্রিয় ধারাবাহিক ছিল জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। অনেক মাস হয়ে গেল, ধারাবাহিকটি শেষ হয়েছে। তাও সেই ধারাবাহিক এখনো রয়েছে শিরোনামে।

মিঠাই ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পেয়েছিল সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং আদৃত রায়। এই দুই জুটির পাশাপাশি এই ধারাবাহিকের সমস্ত কলাকুশলী দর্শকের আপন হয়ে উঠেছিলেন। আজও ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরও দর্শকরা তাদের মনে রেখেছে। তাই তো তারা চাইছেন আবার ফিরুক মিঠাই জুটি। আবারও ‘মিঠাই’ খ্যাত দুই অভিনেতাকে দেখা যাবে এক পর্দায়। সৌমি আর জন ভট্টাচার্য (John Bhattacharyya) অর্থাৎ পর্দার ওমি।

omi agarwal will come back on mithai serial

দর্শকদের পছন্দমতো আবারও ফিরিয়ে আনা হল মিঠাই চরিত্রের অভিনেতাকে। মিঠাই চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিতৃষা কুন্ডু। সেই অভিনেত্রী এখন ছোটো পর্দা ছেড়ে পা দিয়েছেন বড় পর্দায়। তাঁকে দেখা যাবে দেবের নতুন সিনেমা ‘প্রধান’ (Pradhan) এর নায়িকার চরিত্রে। আর সেখানেই দেখা মিলবে ওমি আগরওয়ালের। মিঠাই ধারাবাহিকের ভিলেন চরিত্র হল ওমি।

সেই ওমি আগরওয়ালের চরিত্রে অভিনয় করেছিলেন, সৌর্য্য ভট্টাচার্য (Shaurja Batyacharyya)। সম্প্রতি প্রকাশ্যে এসেছে প্রধান ছবির ট্রেলার। দেব আর সৌমিতৃষার মিষ্টি রসায়নের দেখা মিলল। সবাই এই নতুন ট্রেলার দেখে বেশ খুশি হয়েছেন। শুধু তাই নয়, সকলেই অধীর আগ্রহী হয়ে আছেন, কবে এই সিনেমাটি দেখবেন তার জন্য।

john bhattacharya coming on new music video

ছবির মুখ্য চরিত্র তিন জন দেব, অনির্বাণ চক্রবর্তী এবং পরাণ বন্দ্যোপাধ্যায়। এছাড়াও দেখা মিলবে, মমতা শংকর, সোহম, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, খরাজ মুখোপাধ্যায়, সাবিত্রী চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু সহ আরও অনেক অভিনেতাকে। ছবিটি মুক্তি পাবে ২২ শে ডিসেম্বর। একদিকে এই সময়েই মুক্তি পাচ্ছে শাহরুখের ডাঙ্কি এবং প্রভাসের সালার। এই দুইয়ের মাঝে কি মাত করতে পারবে দেব? উত্তর দেবে ভবিষ্যত।

আরও দেখতে পারেন