দেবের অন্যত্র বিয়ে আটকাতে ‘পারো’ হল ‘পার্বতী’! নতুন চমকে বাক্যহারা দর্শকেরা

Tumi Ashe Pashe Thakle : স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের একটি নতুন ধারাবাহিক হল ‘তুমি আশেপাশে থাকলে’। ধারাবাহিকটি কয়েকদিন হল টিভির পর্দায় সম্প্রচারিত হচ্ছে, শুরু

Saranna

tumi ashe pashe thakle serial new twist amazed audience

Tumi Ashe Pashe Thakle : স্টার জলসা (Star Jalsha) চ্যানেলের একটি নতুন ধারাবাহিক হল ‘তুমি আশেপাশে থাকলে’। ধারাবাহিকটি কয়েকদিন হল টিভির পর্দায় সম্প্রচারিত হচ্ছে, শুরু থেকেই ধারাবাহিকটি সকলের নজর কেড়ে নিয়েছে। ধারাবাহিকের নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রোহন ভট্টাচার্য এবং অভিনেত্রী অঙ্গনা রায়। যখন ধারাবাহিকের নাম এবং কাস্টিং শোনা গিয়েছিল।

তখনই একটা গুঞ্জন উঠেছিল ধারাবাহিকে থাকবে দুটো নায়িকা। আর সেই দ্বিতীয় নায়িকাটা কে? প্রকাশ্যে এল সেই মুখ। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেনই, ধারাবাহিকটা অর পাঁচটা ধারাবাহিকের মতো কূটকাচালি পূর্ণ ধারাবাহিক নয়। ধারাবাহিকে রয়েছে অলৌকিকতার ছোঁয়া। এই অলৌকিকতা কোনো খারাপ অলৌকিকতা নয়, একে অপরের ভালোবাসার টানের অলৌকিকতা।

tumi ashe pashe thakle serial new character entry

এতদিনে ধারাবাহিক দেখে দর্শকরা সেটা ভালো করেই বুঝতে পেরেছেন। গল্পে দেখা যায় দেব এবং পারোর চরিত্রকে। এরা দুজন একে অপরকে খুবই ভালোবাসে। একেবারে হরিহর আত্মা। কিন্তু এক দুর্ঘটনায় পারোর মৃত্যু হয়। এতটাই ভালোবাসার টান যে, মৃত্যুর পর পারো দেবকে ছেড়ে যেতে পারেনি। সে দেবের আশেপাশেই রয়েছে অদৃশ্য হয়ে। এটাই বোধহয় ভালোবাসার টান। মৃত্যুর পরও সেই টানকে ছাড়া যায় না।

দেব ছাড়া পারোকে আর কেউ দেখতে পায়না। দেবের সব সমস্যার সমাধান করে পারো। দেবের বাড়ির লোক দেবের জন্য পাত্র ঠিক করলে, পারো তাদের ভয় দেখিয়ে বাড়ির বাইরে করে দেয়। তবে এবার দেবের জীবনে আসছে অন্য এক নারী। হয়ত এর সাথেই পরবর্তীতে দেবের বিয়ে হবে। সেই নারীর নাম পার্বতী। এই পার্বতীকে দেখে দেব এবং তার বাড়ির লোক অবাক হয়ে যাবে।

tumi ashe pashe thakle serial dev meet parvati

কারণ পার্বতীকে দেখতে হুবহু পারোর মতো। পারোই কি অন্যরূপে তাদের সামনে ফিরে এল? নাকি এটাই পারোর হারিয়ে যাওয়া জমজ বোন। সেটার উত্তর দেবে আগামী পর্ব। তবে আগে গুঞ্জন শোনা গিয়েছিল দ্বিতীয় নায়িকা হবে অন্য কেউ। সম্ভবত সেই দ্বিতীয় নায়িকা অন্য কেউ হবেনা, অঙ্গনারই দ্বৈত চরিত্র দেখা যাবে।

আরও দেখতে পারেন