রূপের সাথে মিলে মেঘকে ফাঁসাতে গিয়ে আবারও নিজেই বিপদে ময়ূরী! ফাঁস ধুন্ধুমার পর্ব

জি বাংলার (Zee Bangla) একটি চর্চিত ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি দর্শকদের বেশ পছন্দের। প্রথমদিকে তেমন টিআরপি দিতে না পারলেও, এখন বেশ ভালোই

Saranna

icche putul serial mayuri in trouble on police station

জি বাংলার (Zee Bangla) একটি চর্চিত ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি দর্শকদের বেশ পছন্দের। প্রথমদিকে তেমন টিআরপি দিতে না পারলেও, এখন বেশ ভালোই টিআরপি দেয় ধারাবাহিকটি। ধারাবাহিকের কাহিনীতেও নয়া মোড় দেখা গেছে। ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, নীল চায় মেঘ ফিরে আসুক তার জীবনে। কিন্তু মেঘ ঠিক করেছে, সে আর ফিরবে না নীলের জীবনে।

নীলের মেঘের প্রতি এত দুর্বলতা দেখে হিংসায় জ্বলে যাচ্ছে ময়ূরী। আর তাই সে রূপের সাথে হাত মিলিয়ে নতুন পরিকল্পনা করল। মেঘ আর জিষ্ণু রায়চকে গানের অনুষ্ঠানে যাচ্ছে, আর এটাকেই হাতিয়ার করল ময়ূরী। মেঘকে নীলের কাছে ছোটো করতে হবে। আর তার জন্য নীলকে পৌঁছাতে হবে রায়চকে। পরিকল্পনা মাফিক মেঘের নাম করে ময়ূরী একটা চিঠি নীলের কাছে পাঠায়।

icche putul serial souraneel take a desparate action to speek megh

চিঠিটা পেয়ে নীল অবাক হয়ে যায়। তার কেমন একটা গড়মিল লাগে পুরো ব্যাপারটায়। যে মেঘ তার সামনে কথা বলতে চাইছে না, তাকে সরাসরি মুখের সামনেই বলছে, ভালোবাসি না। সেই মেঘ আজ তার জন্য চিঠি পাঠিয়েছে। অনেক ইতস্তত হয়ে অনেক ভাবনা চিন্তা করে, গিনির কথায় নীল চিঠিটা খোলে।

চিঠিতে নীলকে আমন্ত্রণ জানানোর কথার উল্লেখ থাকে। রায়চকের গানের অনুষ্ঠানে সাড়ে পাঁচটার মধ্যে নীলকে উপস্থিত থাকতে বলে। এর পাশাপাশি চিঠিতে উল্লেখ থাকে, মেঘ কিছু কথা বলতে চায় নীলের সাথে। অন্যদিকে রূপ একটা লোককে টাকা খাইয়ে মেঘকে ফাঁসানোর পরিকল্পনা করে। ময়ূরীও যুক্ত এই খেলায়।

icche putul serial to trap megh again mayuri planned somthing

ময়ূরী তার বাপিকে রাজি করায় মেঘের অনুষ্ঠানে তাকে নিয়ে যাওয়ার জন্য। তার বাবা রাজি হয়ে যায়। বাবা ভাবে আমার বড় মেয়ে বোধ হয় সুপথে ফিরছে। কিন্তু সেটা তো নয়। এর পিছনে যে অন্য কারণ রয়েছে। আর সেই ষড়যন্ত্রের এক ঝলক আমরা দেখতে পেয়েছি, সাম্প্রতিক প্রকাশ পাওয়া প্রোমোতে। এবার দেখা যাক আগামীতে ঠিক কি হতে চলেছে।

আরও দেখতে পারেন