আচমকা চলতি ধারাবাহিক থেকে কেন বাদ পড়লেন ‘মৌমিতা’? আসল সত্যি জানালেন অভিনেত্রী মা

Moumita Sarkar : স্টার জলসার (Star Jalsha) যে ধারাবাহিক এখন সোশ্যাল মিডিয়ার শিরোনামে রয়েছে, সেই ধারাবাহিকটি হল ‘LOVE বিয়ে আজকাল'(Love Biye Aajkal)। এই শিরোনামে থাকার

Saranna

why moumita sarkar change for love biye aajkal serial openup her mother

Moumita Sarkar : স্টার জলসার (Star Jalsha) যে ধারাবাহিক এখন সোশ্যাল মিডিয়ার শিরোনামে রয়েছে, সেই ধারাবাহিকটি হল ‘LOVE বিয়ে আজকাল'(Love Biye Aajkal)। এই শিরোনামে থাকার কারণ হল, ধারাবাহিকটির বয়স মাত্র তিন মাস। আর এই অল্প সময়েই ধারাবাহিকের মুখ্য চরিত্র বদলে গেছে। এত অল্প সময়ে মুখ্য চরিত্র মৌমিতা সরকার (Moumita Sarkar) বদলে যাওয়ায় সকলেই চিন্তিত ছিলেন। হঠাৎ কেন বদলে গেল মুখ্য চরিত্র? এ প্রসঙ্গে মুখ খুললেন লাভ বিয়ে আজকালের প্রাক্তন অভিনেত্রীর মা।

লাভ বিয়ে আজকাল ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন ওম সাহানি এবং মৌমিতা সরকার (Moumita Sarkar)। মৌমিতা সরকারের পরিবর্তে অভিনয় করছেন তৃণা সাহা। মৌমিতার পরিবর্তে তৃণা সাহাকে দেখে সকলেই ধারাবাহিক দেখবেন না বলে জানিয়েছিলেন। কিন্তু যখন তারা বর্তমানে তৃণা সাহাকে ধারাবাহিকে দেখতে অভ্যস্ত হলেন।

audience angry to accept trina as srabon in love biye aajkal serial

তখন তারাই বলছেন তৃণা সাহা শ্রাবণ চরিত্রে প্রাণ ফিরিয়ে এনেছেন। আবার কেউ কেউ বলছেন, ‘মিষ্টি শ্রাবণ খুব Cute লাগছে দেখতে সত্যিই তৃণা দি কে দারুন মানিয়েছে শ্রাবনের চরিত্রে’। কিন্তু হঠাৎ কি এমন হল অভিনেত্রীর? ইন্ডাস্ট্রি সূত্র অনুসারে জানা যাচ্ছে, মৌমিতা সরকার গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর পক্ষে টানা ১৪ ঘন্টা শ্যুটিং করা সম্ভব নয়।

সময় মাফিক তাঁকে নিয়মিত ওষুধ খেতে হচ্ছে। মৌমিতার মা জানান, মৌমিতা খুবই অসুস্থ। সারাদিন ঘুমের ওষুধ খেয়ে ঘুমোচ্ছেন। আর তার কারণেই তিনি শ্যুটিংয়ে আসতে পারছেন না। এর আগে জানা গিয়েছিল, মৌমিতার কান ও মাথায় প্রচন্ড ব্যথা। শ্যুটিং করতে করতেই সেটের মধ্যে অজ্ঞান হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে ভর্তি হন বাঙ্গুর নিউরো সায়েন্সে।

love biye aajkal serial shrabon discover a new mystyrious thing on om's house

তারপর সেখান থেকে ট্রান্সফার হন সিএমআরআইতে। চিকিৎসক জানিয়েছেন, অত্যাধিক চিন্তার কারণে এমনটা ঘটেছে। এখন পর্যাপ্ত বিশ্রাম প্রয়োজন। শারীরিক কন্ডিশন বুঝে ফিরবেন। আমরা সকলেই তাঁর আরোগ্য কামনা করি। আশা করি খুব শীঘ্রই তিনি ধারাবাহিকে ফিরবেন। সেই শীঘ্রই টা কবে হয়? সেটাই এখন দেখার।

আরও দেখতে পারেন