অপরাধীর সাথে বিয়ে দিয়ে সন্মান রক্ষা? এই অন্যায় মানবেনা গীতা, নতুন প্রোমো ঘিরে ঝড় দর্শকমহলে

Geeta LLB Serial : স্টার জলসার (Star Jalsha) পর্দায় যে কয়েকটি নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হচ্ছে, তার মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘গীতা LLB’। এই ধারাবাহিকের

Saranna

geeta llb serial new promo amazed audience

Geeta LLB Serial : স্টার জলসার (Star Jalsha) পর্দায় যে কয়েকটি নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হচ্ছে, তার মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘গীতা LLB’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন হিয়া মুখার্জী এবং কুণাল শীল। ধারাবাহিকের প্রোমো আসার পর থেকেই ধারাবাহিকটি ছিল চর্চার কেন্দ্রে। আর এখনো বেশ জনপ্রিয় হয়েছে, টিআরপি তালিকায় পঞ্চমে জায়গা করে নিয়েছে। এর কারণ ধারাবাহিকের কাহিনী।

প্রথম খেলাতেই এত ভালো ফল দেখে, ধারাবাহিকের নির্মাতারা চাইছেন ধারাবাহিকটি একেবারে টিআরপি টপার হোক, আর তাই ধারাবাহিকে আনা হচ্ছে নয়া মোড়। ধারাবাহিকের নায়িকাকে সবার সামনে অন্যরকম ভাবে তুলে ধরলেন। অসম্মানকে চুপচাপ মেনে না নিয়ে তার যোগ্য জবাব দিলেন গীতা।

geeta llb serial new promo come out

ধারাবাহিকের কাহিনীতে দেখা যায়, গীতার দিদি গিনি গীতার শত্রু। গিনি গীতার মান সম্মান ডোবাতে সব করতে পারে। গিনি মিথ্যার আশ্রয় নিয়ে সাত্বিককে বিয়ে করে। আর একারণে শ্বশুর বাড়ির লোকেরা তাকে কেউ পাত্তা দেয় না। এবার নিজের শ্বশুর বাড়ির লোকের কাছে ভালো হওয়ার জন্য এবং গীতাকে হারানোর জন্য পদ্মর সাথে কৃপাণের বিয়ে দেওয়ার চেষ্টা করে। কৃপাণ পদ্মর সাথে শ্লীলতাহানি করেছে।

আর গীতা চায় পদ্মর উপর হওয়া অন্যায়ের প্রতিবাদ করতে। সাম্প্রতিক প্রকাশ পাওয়া প্রোমো ভিডিওতে দেখা গেছে গিনি পদ্মর সাথে কৃপাণের বিয়ে দিচ্ছে। গিনি কৃপাণকে বলছে সিঁদুর টা পড়িয়ে দাও, এটাই তোমার একমাত্র বাঁচার উপায়। আর তখনই এসে উপস্থিত হয় গীতা। সে কৃপাণকে বলে, ‘যার শ্লীলতাহানি করেছ, তাকেই সিঁদুর পড়াচ্ছ। এই ছকবাজি তো চলবে না বাবু সোনা’।

গিনি বলে, ‘আমি পদ্মর সাথে ওর বিয়ে দিয়েই ছাড়ব। এটা আমার শ্বশুর বাড়ির প্রতি কর্তব্য।’ এর পরিপ্রেক্ষিতে গীতা জানায়, ‘ওকে জেলে ঢোকানো সমাজের প্রতি আমার কর্তব্য। আমার নাম গীতা এলএলবি। কোর্টে আমার মুখ চলে, কোর্টের বাইরে আমার হাত।’ গীতার এই নতুন ভাবনা দেখে দর্শকরা বেশ খুশি।

আরও দেখতে পারেন