আচমকাই এই নতুন ধারাবাহিকের শ্যুটিং হল বন্ধ! ক্ষুব্ধ অনুরাগীরা

Bengali Serial : শুধু যে স্টার জলসা (Star Jalsha) বা জি বাংলা (Zee Bangla) একে অপরের সাথে প্রতিযোগিতা করছে, তা কিন্তু নয়, এখন সব বাংলা

Saranna

suddenly this bengali serial shooting stop

Bengali Serial : শুধু যে স্টার জলসা (Star Jalsha) বা জি বাংলা (Zee Bangla) একে অপরের সাথে প্রতিযোগিতা করছে, তা কিন্তু নয়, এখন সব বাংলা ধারাবাহিকের (Bengali Serial) চ্যানেলই প্রায় কমবেশি এই প্রতিযোগিতায় যোগ দিচ্ছে। তারাও একের পর এক ধারাবাহিক শেষ করে, একের পর এক নতুন ধারাবাহিকের আগমন ঘটাচ্ছেন। তেমনই একটি চ্যানেল হল সান বাংলা। এই চ্যানেল তথাকথিত নামকরা চ্যানেল স্টার এবং জি এর থেকে কোনো অংশে কম যাননা।

বর্তমানে সান বাংলা(Sun Bangla)ও হয়ে উঠেছে জনপ্রিয়। এখন সেই চ্যানেলেও সব জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের দেখা যাচ্ছে। কয়েকদিন হল এই চ্যানেল রয়েছে শিরোনামে। কারণ শোনা গিয়েছিল, এই চ্যানেলে আসছে একটি নতুন ধারাবাহিক ‘দ্বিতীয় বসন্ত’ (Dwitiyo Basanta)। আর এখানেই অভিনয় করবেন পুরানো দিনের জনপ্রিয় একজন অভিনেত্রী। কিন্তু দুঃখের খবর সেই ধারাবাহিক বন্ধের মুখে।

suddenly this bengali serial shooting stop rumour spraed

সান বাংলায় আসার কথা ছিল একটি নতুন ধারাবাহিকের। ধারাবাহিকের নাম দ্বিতীয় বসন্ত। ধারাবাহিকের গুরুত্বপূর্ন চরিত্রে থাকবেন চুমকি চৌধুরী। আর মুখ্য চরিত্রে থাকবেন রাজদীপ গুপ্ত এবং সোহিনী গুহ রায়। আগামী ৮ ই ডিসেম্বর থেকে সম্প্রচার শুরু হওয়ার কথা ছিল। ইতিমধ্যেই ৪ টে এপিসোডের শ্যুটিংও সম্পন্ন হয়ে গিয়েছিল। আর তারপরই দেখা দিয়েছে সমস্যা। যার জেরে বন্ধ শ্যুটিং।

সূত্রের খবর, এই ধারাবাহিকটি যে প্রোডাকশন হাউজের, সেই প্রোডাকশন হাউজের আর্থিক স্বচ্ছলতা না থাকায় অভিনেতা এবং অনান্য কলাকুশলীদের পারিশ্রমিক দিতে পারছে না। আর তার কারণেই ধারাবাহিকের শ্যুটিং বন্ধ। এই প্রোডাকশন হাউজে এই ঘটনা প্রথম নয়। এর আগেও তাদের প্রোডাকশন হাউজে এমন সমস্যা দেখা গিয়েছিল।

actor rajdeep gupta in new serial

ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউজের ধারাবাহিক দ্বিতীয় বসন্ত। বর্তমানে এই প্রোডাকশনের সম্প্রচারিত ধারাবাহিক হল টুম্পা অটোওয়ালি এবং মিলি। এই দুই ধারাবাহিক নিয়েও অতীতে সমস্যা হয়েছিল। তখনও এমন শ্যুটিং নিয়ে সমস্যা দেখা গিয়েছিল। বর্তমানে সেইসব সমস্যা কেটে গেছে। এখন বেশ ভালোমতোই ধারাবাহিক গুলো চলছে। কিন্তু দ্বিতীয় বসন্তর ক্ষেত্রে কি হবে সেটা ভবিষ্যত বলবে।

আরও দেখতে পারেন