নতুনকে জায়গা দিতে শেষ হচ্ছে ‘জগদ্ধাত্রী’! মুখ খুললেন অভিনেত্রী অঙ্কিতা

Jagadhatri Serial : এখন সব জায়গাতেই নতুন নতুন ধারাবাহিকের আগমন ঘটছে, নতুনদের জায়গা দেওয়ার জন্য তো পুরাতনকে অবসান নিতে হয়। এই ক্ষণিকের আসা যাওয়ার পরিপ্রেক্ষিতে

Saranna

actress ankita mallick openup about jagadhatri serial ending news

Jagadhatri Serial : এখন সব জায়গাতেই নতুন নতুন ধারাবাহিকের আগমন ঘটছে, নতুনদের জায়গা দেওয়ার জন্য তো পুরাতনকে অবসান নিতে হয়। এই ক্ষণিকের আসা যাওয়ার পরিপ্রেক্ষিতে অনেক সময় দেখা যাচ্ছে। চ্যানেলে পুরাতন কোনো ধারাবাহিকই নেই, সবটাই নতুন। কারও বয়স তিন মাস কারও বা পাঁচ মাস। আর সেই সূত্র ধরেই সম্প্রতি, জি বাংলায় (Zee Bangla) প্রকাশ পাওয়া নতুন সিরিয়ালের প্রোমো দেখে দর্শক ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri) নিয়ে রয়েছেন দুশ্চিন্তায়। 

ইতিমধ্যেই জি বাংলায় প্রকাশ পেয়েছে একটি নতুন ধারাবাহিকের প্রোমো। সেই ধারাবাহিক কার বদলে আসবে তাও জানা গেছে। নতুন ধারাবাহিকের নাম ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bheseche)। আর এই ধারাবাহিকের দেখা মিলবে রাঙা বউ এর বদলে। কিন্তু আরও একটা নতুন ধারাবাহিক আসার গুঞ্জন শোনা যাচ্ছে, কোনো প্রোমো আসেনি। সেই ধারাবাহিকটা কোন স্লটে দেখা মিলবে? এর উত্তর স্বরূপ একটা গুঞ্জন শোনা যাচ্ছে, নাকি শেষ হচ্ছে ‘জগদ্ধাত্রী’।

jagadhatri serial jagadhatri swayambhu coming close

সত্যিই কি শেষ হয়ে যাবে জগদ্ধাত্রী? এত ভালো যার টিআরপি। একেবারে টিআরপি টপার হচ্ছে যে ধারাবাহিক। সেই ধারাবাহিক এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে? আবার ধারাবাহিকে নতুন চরিত্রের প্রবেশ ঘটেছে, বেশ জমজমাট কাহিনীর দেখা মিলছে। এর মাঝেই এমন খবর। দর্শকরা তো কল্পনাই করতে পারছেন না। ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেত্রী অঙ্কিতা মল্লিক আশ্বাস দিয়েছেন ধারাবাহিক শেষ হচ্ছে না। 

অভিনেত্রী জানিয়েছেন, ‘এটা পুরোপুরি ভুল খবর। আর এই ভুল খবরটাই চারিদিকে রটে গেছে। এই ধারাবাহিকে এখন ইন্দ্রানী ম্যাম (দত্ত) আসছেন। সেই প্রোমো ভিডিও প্রকাশ্যে এসে গেছে। আমাদের টিআরপি নম্বরও তো ভালো। এখনই কি করে শেষ হবে এই ধারাবাহিক? এটা সম্পূর্ণ ভুল খবর’।

zee bangla upcoming serial kon gopone mon bhesechhe promo

উল্লেখ্য, সবসময় একটা জিনিস দেখা গেছে, যে ধারাবাহিকের টিআরপি কম, সেই ধারাবাহিক বিদায় নিচ্ছে, কিন্তু জগদ্ধাত্রী ধারাবাহিকের ক্ষেত্রে এমনটা হয়নি। ধারাবাহিকটি প্রথম থেকেই টিআরপিতে রাজ করেছে। বর্তমানে তার টিআরপি নম্বর দেখলেও সেটা বোঝা যাচ্ছে। এ সপ্তাহেও এই ধারাবাহিক আবারও প্রথমে জায়গা করে নিয়েছে। তাই এত তাড়াতাড়ি সত্যিই শেষ হবেনা।

আরও দেখতে পারেন