রহস্যে মোড়া অতীতের সত্য উন্মোচন করতে আসছে চিনি! সামনে এল বহু প্রতীক্ষিত ধারাবাহিকের প্রোমো

সম্প্রতি জি বাংলা (Zee Bangla) ও স্টার জলসা (Star Jalsha) পাল্লা দিয়ে একের পর এক নতুন বাংলা সিরিয়াল (Bengali Serial) আনছে। তা দেখে দর্শক একদিকে

Nandini

star jalsha upcoming serial cheeni promo

সম্প্রতি জি বাংলা (Zee Bangla) স্টার জলসা (Star Jalsha) পাল্লা দিয়ে একের পর এক নতুন বাংলা সিরিয়াল (Bengali Serial) আনছে। তা দেখে দর্শক একদিকে যেমন নতুন ধারাবাহিকের জন্য উৎসাহিত হচ্ছেন, অন্যদিকে আবার পুরাতন পছন্দের ধারাবাহিক শেষ হয়ে যাওয়াও মন খারাপ করছেন। কিছু ধারাবাহিক হয়ত এখনই শেষ হোক দর্শক চাননি। তাই সেই ধারাবাহিকের অনুরাগীরা ক্ষুব্ধ হচ্ছেন বলাই যায়।

বেশ কিছুদিন আগেই শোনা গিয়েছিল এক নতুন জুটি আসতে চলেছে ছোটপর্দায়। এই জুটি বিনোদন দুনিয়ায় সম্পূর্ণ নতুন গড়ে তোলা হবে। অভিনেত্রী ইন্দ্রানী ভট্টাচার্য (Indrani Bhattacharyya) আর অভিনেতা সোমরাজ মাইতি (Somraj Maity)। এই অবধি সকলেই প্রায় জানতেন। কিন্তু কোন ধারাবাহিকের হাত ধরে তারা পর্দায় ফিরবেন? আর সেই ধারাবাহিকের নামই বা কি হতে চলেছে তা স্পষ্ট করে জানা যায়নি এতদিন।

star jalsha upcoming serial cheeni promo come

কিন্তু আর অপেক্ষা করতে হবেনা। স্টার জলসা ঘটিয়েছে দর্শকের অপেক্ষার অবসান। এক রহস্যে মোড়া গল্পের চমকদার প্রোমোতে দর্শককে করেছে দ্বিগুন উৎসাহিত। সম্প্রতি, প্রকাশ পেয়েছে স্টার জলসার আসন্ন সিরিয়াল ‘চিনি’র প্রোমো। সেখানে দেখা যাচ্ছে ‘চিনি’ যে রায়চৌধুরী বাড়ির গাড়ির চালকের মেয়ে। কিন্তু সে কখনও সেই রায়চৌধুরী বাড়িতে প্রবেশের অধিকার পায়নি।

তবে গল্পের নায়ক ‘ধ্রুব’ চিনিকে প্রথম বারের মত সেই বাড়িতে আসার অনুমতি দেয়। কিন্তু সেই বাড়িতে প্রবেশ করার পরেই মুহূর্তের মধ্যে চিনির সবটা গোলমাল হয়ে যায়। চিনি বাড়িতে প্রবেশ করে গিন্নিমার পায়ে হাত দিয়ে প্রণাম করতেই তার চারপাশে নেমে আসে ঘোর অন্ধকার। দিন বদলে যায় রাতে। সে দেখতে পায়, সে যে গাড়িতে করে এসেছিল সেটাতে আগুন লেগেছে।

সেই আগুনে জ্বলছে এক রহস্যময়ী মহিলা। চিনি তাকে বাঁচাতে ছুটে যায় আগুন লেগেছে বলে। কিন্তু ঠিক সেই মুহূর্তে তাকে ধরে ফেলে গল্পের নায়ক। আর তাকে বলে, যদি ওই গাড়িতে আগুন লাগত তাহলে তুমি কি করে এলে ওই গাড়িতে করে। এতে করে চিনি থ মেরে যায়। এর থেকে বোঝাই যাচ্ছে এটা একটা পুনর্জন্মের গল্প। যার রহস্য আবৃত করে আছে চিনিকে। চিনি কিভাবে জানবে তার অতীত? সেটাই দেখতে বেশ আগ্রহী দর্শক।

আরও দেখতে পারেন