গীতা এলএলবির নায়ক ‘স্বস্তিক’কে চেনেন? রইল অভিনেতার আসল পরিচয়

Geeta LLB Serial Actor : স্টার জলসার (Star Jalsha) পর্দায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে, তার মধ্যে অন্য একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘গীতা LLB’

Saranna

geeta llb serial actor's real identity

Geeta LLB Serial Actor : স্টার জলসার (Star Jalsha) পর্দায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে, তার মধ্যে অন্য একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘গীতা LLB’ (Geeta LLB)। চুরি- ডাকাতি খুন- জখম থেকে শ্লীলতাহানি, সব সমস্যার সমাধান করে এই গীতা। কোর্টে তার মুখ চলে আর বাইরে চলে হাত। কয়েকদিন হল সবেমাত্র শুরু হয়েছে, এরই মধ্যে টিআরপি তালিকায় নিজেদের জায়গা করে নিয়েছে।

এই সপ্তাহের টিআরপি তালিকা লক্ষ্য করলে দেখা যাবে, ধারাবাহিকের স্থান রয়েছে সপ্তমে। এই ধারাবাহিকে গীতার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী হিয়া মুখার্জী (Hiya Mukherjee)। আর তার বিপরীতে অভিনয় করছেন নবাগতা অভিনেতা কুনাল শীল (Kunal Shil)। অভিনেত্রী হিয়া ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হলেও, অভিনেতা একেবারেই অপরিচিত মুখ। অনেকেই তাঁর সম্বন্ধে জানেন না। আসুন জেনে নিই এই অভিনেতার সম্পর্কে।

geeta llb serial actor swastik's real identity

কুশল শীল এই ধারাবাহিকের মধ্যে দিয়েই ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছেন। এর আগে তিনি মডেলিং করতেন। মডেলিং করলেও অভিনয়ে দেখা যায়নি। কিন্তু তার ছোটো থেকেই ইচ্ছা ছিল অভিনয়ের। আর তাই এই চরিত্রে অভিনয়ের সুযোগ পেতেই আর না করেননি। ঝাড়খণ্ড থেকে ছুটে চলে এসেছেন কলকাতায়।

কুশাল ঝাড়খণ্ডের বাসিন্দা। ২০১৯ সালে চলে আসেন কলকাতায়। তারপর থেকেই হয়ে যান কলকাতার বাসিন্দা। এরপর কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে মডেলিংয়ে যোগ দেন। বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনের মুখ হিসেবে তাকে দেখা যেত। অভিনয়ের ইচ্ছা থাকায় মডেলিং এর পাশাপাশি জনপ্রিয় অভিনেতা সম্রাট মুখার্জির অ্যাকাডেমিতে অভিনয় শেখেন। এর পাশাপাশি অভিনয়ের জন্য অডিশনও দিতেন।

 

View this post on Instagram

 

A post shared by IAMKUNAL⭐️ (@_kunal_shill)

তারপরই ব্লুজ প্রোডাকশন থেকে ধারাবাহিকের জন্য সুযোগ পান। তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে। উল্লেখ্য, নায়ক নতুন হলেও, নায়িকা কিন্তু পরিচিত মুখ। হিয়ার ডেবিউ হয়েছিল সান বাংলার নয়নতারা ধারাবাহিক দিয়ে। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। তার বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা শুভজিৎ সাহা। এর আগে হিয়াও একজন মডেল ছিলেন। বিভিন্ন বিজ্ঞাপনের মুখ হিসেবে তাকে দেখা যেত।

আরও দেখতে পারেন