দর্শকের ভালোবাসায় ফিরছে ‘মৌঝর’ জুটি! অনুরাগীদের নিজেরাই দিলেন সুখবর

Arpan-Swikriti : স্টার জলসার কিছু কিছু ধারাবাহিক থাকে, ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরও মনে রয়ে যায় দর্শকদের। বিশেষ করে ধারাবাহিকের জুটি গুলো দর্শকদের মনে রয়ে

Saranna

arpan ghoshal and swikriti majumder coming togather in a web series

Arpan-Swikriti : স্টার জলসার কিছু কিছু ধারাবাহিক থাকে, ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরও মনে রয়ে যায় দর্শকদের। বিশেষ করে ধারাবাহিকের জুটি গুলো দর্শকদের মনে রয়ে যায়। তেমনই একটি বাংলা ধারাবাহিক (Bengali Serial) হল ‘মেয়েবেলা’ (Meyebela)। ধারাবাহিকটির প্রোমো যখন প্রকাশ্যে এসেছিল তখন ধারাবাহিকটি নিয়ে দর্শকদের প্রবল উত্তেজনা ছিল। কিন্তু সম্প্রচারিত হওয়ার পর টিআরপি দিতে পারেনি।

আর তাই খুব কম সময়ের মধ্যেই ধারাবাহিকটি শেষ হয়ে যায়। ধারাবাহিকের প্রধান জুটি ছিল মৌ এবং নির্ঝর। মৌয়ের চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder) এবং নির্ঝরের চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা অর্পণ ঘোষাল (Arpan Ghoshal)। এই জুটি দর্শকদের বেশ মনে ধরেছিল। আর তাই অনুরাগীরা চাইছেন এই জুটিকে আবার ফিরিয়ে আনা হোক।

star jalsha meyebela serial end

কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার পর দুজন দুজনের পথ বেঁকে গেছে। বর্তমানে স্বীকৃতি মজুমদার অভিনয় করছেন জি বাংলার ‘আলোর কোলে’ ধারাবাহিক। আর শোনা যাচ্ছিল অর্পণ ঘোষালকে দেখা যাবে ওয়েব সিরিজে। আলাদা হলেও, দর্শকদের একটা আশ্বাস দিয়েছিলেন অর্পণ, খুব শীঘ্রই দেখা যাবে এই জুটিকে। আর এই সত্যিটাই এবার সফল হতে চলেছে। অনুরাগীদের সেই আশা পূরণ হতে চলেছে। আবার দেখা যাবে নতুন ওয়েব সিরিজে।

এই নতুন জুটির দেখা মিলবে জয়দীপ বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় তৈরি ‘রাজা-রানি রোমিও’ (Raja Rani Romeo) ওয়েব সিরিজে। এই সিরিজটি দেখা যাবে ক্লিক প্ল্যাটফর্মে। ইমরান মন্ডলের ভূমিকায় দেখা যাবে অর্পণ ঘোষালকে। আর গাযত্রীর ভূমিকায় দেখা যাবে স্বীকৃতিকে। খল চরিত্রে থাকছেন জয়জিৎ ব্যানার্জী। এটি একটি রহস্যময়, রোমান্টিক থ্রিলার। নাম দুটো দেখে যতটা সম্ভব মনে হচ্ছে দুইজন মানুষ দুটো ভিন্ন জাতের।

কিন্তু তারা ভালোবাসবে একে অপরকে। দেখা যাক কি হয়। প্রসঙ্গত, অর্পণ এর আগে অনেক ওয়েব সিরিজে অভিনয় করলেও, স্বীকৃতির এটা প্রথম ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজ প্রসঙ্গে স্বীকৃতি জানান, ‘গল্পের চিত্রনাট্য আমার খুব পছন্দ হয়েছিল। তাই আমি রাজি হয়ে গিয়েছিলাম। অনেকেই আমাদের একসাথে দেখতে চেয়েছিলেন। আশা করি সকলেরই খুব ভালো লাগবে’।

আরও দেখতে পারেন