জিষ্ণুর হাত ধরে গিনির জীবনে নতুন শুরু! মেঘকে বাঁচাতে হাতে হাত একে অপরের

Icche Putul : জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। ধারাবাহিকে এখন চলছে জমজমাট পর্ব। এতদিন আমরা মেঘকে একাই লড়তে দেখেছিলাম। মেঘের

Saranna

icche putul serial gini and jishnu togather for proof megh's innocence

Icche Putul : জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। ধারাবাহিকে এখন চলছে জমজমাট পর্ব। এতদিন আমরা মেঘকে একাই লড়তে দেখেছিলাম। মেঘের পাশে কেউ ছিল না। কিন্তু এবার মেঘের পাশে রয়েছে গিনি আর জিষ্ণু। মেঘকে নির্দোষ প্রমাণ করতে জিষ্ণুর হাতে হাত দিল গিনি। এই দেখে খুশি হয়েছেন দর্শকরা।

ধারাবাহিকে দেখা যাচ্ছে, মেঘের কাছে হার মানতে নারাজ ময়ূরী এবং রূপ। প্রথম পরিকল্পনা ভেস্তে গেছে তো কি হয়েছে, আরও তো অনেক পরিকল্পনা রয়েছে। সেগুলোকেই অ্যাপ্লাই করল ময়ূরী আর রূপ। মেঘের রায়চকে যাওয়ার অনুষ্ঠানকেই হাতিয়ার করল ময়ূরী আর রূপ। মেঘ রায়চকে যে রিসর্টে গিয়ে ওঠে, সেখানের ওয়েলকাম ড্রিংকস এ মাদক দ্রব্য মিশিয়ে দেয়।

icche putul serial gini initiate to prove megh's innocence

আর তারপরই মেঘ ভুলভাল বকতে থাকে। এরপর সেই স্থানে উপস্থিত হয়, ময়ূরী, নীল এবং মেঘের বাবা অনিন্দ্য। পিছুপিছু উপস্থিত হয়েছে, রিপোর্টাররা। জিষ্ণুর সাথে মেঘকে দেখে নীল, অনিন্দ্য সবাই মেঘকে ভুল বোঝে। নীল রেগে গিয়ে জিষ্ণুকে মারতে যায়। জিষ্ণু বারবার বলে, সে নির্দোষ। কিন্তু কেউ তাঁকে বিশ্বাস করে না।

এমনকি যে অনিন্দ্য মেঘকে এত বিশ্বাস করত, সেই অনিন্দ্যই তাঁকে অবিশ্বাস করলেন। নীল ভুল বুঝলেও গিনি তাঁকে বলে সে আবারও ভুল বুঝছে। এরকম কাজ কখনো মেঘ করতে পারে না। এই সবকিছুই একটা ষড়যন্ত্র। কিন্তু কে এই ষড়যন্ত্র করছে? এর পিছনে কে রয়েছে? সেটাই খুঁজে বার করতে হবে। তাই এবার জিষ্ণুর সাথে দেখা করতে গেল গিনি।

icche putul serial gini and jishnu togather

ঠিক কি হয়েছে, তার উত্তর খুঁজতেই গিনি গেল জিষ্ণুর কাছে। জিষ্ণুর সাথে মিশে, মেঘের সাথে হওয়া নোংরা ষড়যন্ত্র ফাঁস করে দোষীদের শাস্তি দেবে। এবার গিনির সাথে জিষ্ণুর রসায়ন গড়ে উঠবে। অন্যদিকে হয়ত মেঘ গিনির উপর কৃতজ্ঞতা দেখানোর জন্য আবারও তার দাদার কাছে ফিরবে। এটা যদি সত্যি হয়, তাহলে দর্শকদের কেমন লাগবে?

আরও দেখতে পারেন