ছোটপর্দায় ফের কবে ফিরছেন ‘নবাব নন্দিনী’ খ্যাত অভিনেত্রী ইন্দ্রানী? জানালেন নিজেই

Indrani Paul-Nandini : বাংলা বিনোদনের (Bengali Serial) চ্যানেল গুলোতে যখন নতুন ধারাবাহিক গুলো আসে তখন দর্শকের আর উত্তেজনার শেষ থাকে না। এই উত্তেজনার কারণ হল

Saranna

indrani paul openup about her come back on bengali serial

Indrani Paul-Nandini : বাংলা বিনোদনের (Bengali Serial) চ্যানেল গুলোতে যখন নতুন ধারাবাহিক গুলো আসে তখন দর্শকের আর উত্তেজনার শেষ থাকে না। এই উত্তেজনার কারণ হল নতুন জুটি এবং নতুন কাহিনী। কিন্তু ধারাবাহিক গুলো যখন সম্প্রচারিত হতে থাকে, তখন এই উত্তেজনাটা আর দেখা যায়না। আর তার ফলাফল স্বরূপ অল্প সময়ের মধ্যেই ধারাবাহিককে বিদায় নিতে হয়। তেমনই একটি ধারাবাহিক ছিল নবাব নন্দিনী। যেখানে সম্পূর্ণ নতুন জুটি ছিলেন ইন্দ্রানী পাল (Indrani Paul)রেজওয়ান রব্বানী শেখ (Rezwan Rabbani Sheikh)

২০২২ এ স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নবাব নন্দিনী ধারাবাহিক। ধারাবাহিকে মুখ্য চরিত্র নবাব এবং নন্দিনী। নবাবের চরিত্রে দেখা গিয়েছিল জনপ্রিয় অভিনেতা রেজওয়ান রব্বানী শেখকে। আর নন্দিনীর চরিত্রে দেখা গিয়েছিল জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী পালকে। এই ধারাবাহিক শেষ হওয়ার পর ইন্দ্রাণীকে আর কোথাও দেখা যায়নি। কিন্তু কেন? তার উত্তর দিলেন ইন্দ্রাণী।

indrani paul coming on new mega serial soon

অনেক অভিনেত্রীর পুরনো  ধারাবাহিকের কাজ  শেষ হয়ে গেলেও তাদের দেখা যাচ্ছে নতুন ধারাবাহিকের কাজে। মুখ্য চরিত্র না পেলেও পার্শ্ববর্তী চরিত্রেও দেখা মিলছে। কিন্তু ইন্দ্রাণীকে কোনো চরিত্রেই দেখা মিলছে না। কয়েকদিন আগে শোনা গিয়েছিল, তিনি নাকি আবার নতুন ধারাবাহিকে ফিরছেন। অর্গানিক স্টুডিও এর নতুন ধারাবাহিকে লিড চরিত্রে দেখা যাবে ইন্দ্রাণীকে।

ধারাবাহিকটিকে জি বাংলায় দেখা যাবে। ইন্দ্রাণীর বিপরীতে দেখা যাবে নতুন নায়ক। তাঁর নাম সায়ন কর্মকার (Sayan Karmakar)। যাকে দেখা গেছে ‘কে আপন কে পর’, ‘জীবন সাথী’ তে।  কিন্তু কোথায় কি? সবই মিথ্যা গুঞ্জন। এখনই ফিরছেন না। অভিনেত্রী ইন্দ্রাণী। কারণ বর্তমানে দেখা যাচ্ছে, বেশিরভাগ ধারাবাহিকেরই টিআরপি কম। 

indrani paul openup about her come back

জনপ্রিয় চ্যানেলের অনেক অভিনেতা-অভিনেত্রী অন্যান্য বাংলা বিনোদন চ্যানেলেও এখন কাজ করছেন। কালারস্ বাংলা কিংবা সান বাংলাতে দেখা যাচ্ছে পরিচিত জনপ্রিয় মুখ। তবে অভিনেত্রী ইন্দ্রাণী পাল এভাবে ফিরতে চান না। স্টার জলসা, বা জি বাংলা ছাড়া আর কোনো চ্যানেলে তিনি কাজ করবেন না বলেই জানিয়েছেন। এর জন্য যতদিন অপেক্ষা করতে হয় করবেন। 

আরও দেখতে পারেন