ইশার নোংরা খেলায় তার কেটেছে পর্ণার, চাপে পড়ে সব সত্যি বলে দিল ইশা! ফাঁস ধুন্ধুমার পর্ব

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়ালের মধ্যে একটি হল ‘নিম ফুলের মধু’। শুরু থেকেই যে ধারাবাহিক দর্শককে অন্যরকম বিনোদনের ছোঁয়া দিয়ে

Nandini

neem phooler madhu serial porna success to learn truth about isha's plan

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়ালের মধ্যে একটি হল ‘নিম ফুলের মধু’। শুরু থেকেই যে ধারাবাহিক দর্শককে অন্যরকম বিনোদনের ছোঁয়া দিয়ে এসেছে। শাশুড়ি বৌমার এক অন্যরকম গৃহযুদ্ধের সঙ্গী করেছিল দর্শককে। পাশাপাশি একটা একান্নবর্তী পরিবারের আনন্দ, ভালোবাসা, একতা সবটাই এই ধারাবাহিকে দেখা গেছে। তবে বর্তমানে গল্পের খাতিরে ধারাবাহিকটি হয়ে উঠেছে বড়ই দৃষ্টিকটু।

যা দর্শকমহলে বিরাট চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি, ইশা নামক একটি চরিত্রের এন্ট্রি হয়েছে ধারাবাহিকে। সে পর্ণার সাথে পুরোনো শত্রুতার রেষ মেটাতে উঠেপড়ে লেগেছে। আর তার পাশে সাহায্যের হাত হিসাবে পেয়ে গেছে সৃজনের মা আর তার বৌদিকে। যারা পর্ণাকে একদমই সহ্য করতে পারেননা। তারা পর্ণাকে যেকোনো উপায়ে তাড়াতে পারলে বাঁচে।

neem phooler madhu serial srijan froce to conface truth by porna

পর্ণা অনেকবার তাদের নিজের তাদের প্রতি ভালোবাসা বোঝাতে চাইলেও তারা নিজেদের দুনিয়ায় অন্ধ হয়ে একের পর এক অন্যায় করে চলেছে। আর এবার সব কিছুর সীমা ছাড়িয়েছে। ইশা সৃজনের থেকে পর্ণাকে চিরতরে আলাদা করতে এক জঘন্য প্ল্যান করেছে। যাতে কৃষ্ণা সায় দিয়েছে। ছেলেকে নিয়ে সর্বদা উদ্বেগে থাকা এক মা ছেলের বিরুদ্ধে এতবড় একটা ষড়যন্ত্র মুখ বুঝে মেনে নিচ্ছেন।

আর এই দৃশ্যে রীতিমত ক্ষেপে উঠেছেন দর্শক। তবে ইশা নিজের চলে একধাপ এগিয়ে গেলেও পর্ণা এত সহজে ইশাকে জিততে দেবেনা। যেখানে তার ভালোবাসার মানুষটা জড়িয়ে আছে। পর্ণা সৃজনকে খুব ভালো করে চেনে। সে জানে সৃজন তাকে ডিভোর্স দেবেনা একথা আগেই ঠিক করে ফেলেছে। তাহলে এমন ঠিক কি ঘটেছে যার জন্য সৃজন পর্ণার অনুপস্থিতিতে ডিভোর্স পেপারে সই করে দিয়েছে তা পর্ণা জেনেই ছাড়বে।

neem phooler madhu serial isha didn't revel truth

তাই প্রথমে ইশাকে ভালোভাবেই জিজ্ঞেস করে। কিন্তু ইশা নিজের প্রবৃত্তি থেকে সরে না। সে কথা ঘোরানোর চেষ্টা করলে পর্ণা ভীষণ রেগে যায়। সে ইশার গায়ে আগুন লাগিয়ে দেওয়ার ভয় দেখায়। আর ইতিমধ্যে সকলেই জেনে গেছেন পর্ণার তার কেটে গেলে সে যা খুশি তাই করতে পারে। তাই ইশাও পর্ণাকে দেখে বেজায় ভয় পেয়ে যায়। কিন্তু শেষপর্যন্ত পর্ণা সত্যিটা এবারে আর জেনে উঠতে পারেনা। তবে এবার দেখার পর্ণা কিভাবে সত্যিটা জানবে?

আরও দেখতে পারেন