মেঘকে বদনাম করতে সবটাই রূপ-ময়ূরীর মিলিত চক্রান্ত, সত্যি জানতেই বড় পদক্ষেপ নীলের!

Icche Putul : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছে তিতিক্ষা দাস এবং মৈনাক ব্যানার্জী। এই মুখ্য জুটির

Saranna

icche putul serial neel know that behind this conspiracy mayuri and rup are the culprit's

Icche Putul : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছে তিতিক্ষা দাস এবং মৈনাক ব্যানার্জী। এই মুখ্য জুটির মাঝে রয়েছে একজন খল চরিত্র। তিনি হলেন শ্বেতা মিশ্র। একেবারে জাঁদরেল খলনায়িকা। এই খলনায়িকা মেঘ আর নীলের জীবনটা একেবারে ছাড়খাড় করে দিল। তবে এবার খলনায়িকার ব্যবস্থা হবে, সবাই এবার একজোট হয়েছে। 

যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেনই মেঘকে ফাঁসানোর জন্য প্রথম থেকে এখনো পর্যন্ত ময়ূরী পরিকল্পনা করে যাচ্ছে। সম্প্রতি দেখা গেছে মেঘের খাবারে মাদক দ্রব্য মিশিয়ে মেঘকে নেশা করিয়ে দেয় রূপ আর ময়ূরী। যাতে নীল আর  অনিন্দ্য বাবু বোঝেন জিষ্ণুর সাথে অন্য সম্পর্কে লিপ্ত রয়েছে মেঘ। আর ঠিক তাই হল, নীল আর অনিন্দ্য বাবু ভুল বুঝলেন।

icche putul serial neel know that behind this conspiracy mayuri and rup the culprit

নীলকে গিনি বোঝায় মেঘের পক্ষে এরকম করা সম্ভব নয়, আবার তুই ভুল বুঝছিস। গিনি এবার জিষ্ণুর সাথে কথা বলে আসল সত্যটা খোঁজার চেষ্টা করবে। জিষ্ণু গিনির সাথে কথা বলে সব ব্যাপারটা বুঝিয়ে বলে। এদিকে গিনির পাশাপাশি লালও নীলকে  বোঝায় , তুই একদম কাজটা ঠিক করলি না। তোর ওই সময় শান্ত থাকা উচিত ছিল। তখন নীল বলে, আমার মাথার ঠিক ছিল না। তাই ওরকম বলেছি।

এরপর লাল বলে, এতেই মিডিয়া সুযোগ পেয়ে যাবে। নীলও এরপর বুঝতে পারে কে আসল কালপিট। অন্যদিকে মেঘের বাবার উপর মেঘেরও অভিমান হয়। মেঘ তার বাবাকে বলে, বাবা তুমি আমার উপর একটিবার হলেও অবিশ্বাস করেছ। তখন অনিন্দ্য বাবু ক্ষমা চায় মেঘের কাছ থেকে। অনিন্দ্য বাবুও বুঝতে পারেন মেঘ আর জিষ্ণু নির্দোষ।

icche putul serial neel convaince megh

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাচ্ছে, মেঘ ময়ূরীকে বলছে যে এই কাজের পিছনে রয়েছে সে অনেক ভুল করেছে। এই কথা শুনে ময়ূরী ভয় পেয়ে যায়। ময়ূরী জিজ্ঞাসা করে, সে কি কাউকে সন্দেহ করছে? তখন মেঘ বলে কাউকে তো একটা সন্দেহ করতেই হবে । মেঘও বুঝতে পারে এর পিছনে ময়ূরীরই হাত রয়েছে। এবার হয়ত সবাই জোট বেঁধে আসল কালপিটকে ধরবে।

আরও দেখতে পারেন