‘ছোটো পর্দায় আমার মতো স্টার …’! দেবের নায়িকা হতেই সৌমিতৃষার মন্তব্যকে ঘিরে তোলপাড় নেটপাড়া

Soumitrisha Kundu : টলি (Tollywood) ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু। জি বাংলার মিঠাই (Mithai) ধারাবাহিক তাঁকে জনপ্রিয় করে তোলে। এর আগে অনেক ধারাবাহিকে

Saranna

netizen troll soumitrisha kundu for her egoistic word

Soumitrisha Kundu : টলি (Tollywood) ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু। জি বাংলার মিঠাই (Mithai) ধারাবাহিক তাঁকে জনপ্রিয় করে তোলে। এর আগে অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন, তবে মিঠাই ধারাবাহিক থেকে যে জনপ্রিয়তা সৌমিতৃষা পেয়েছেন, তার থেকে জনপ্রিয়তা আর কোনো ধারাবাহিক থেকে পাননি অভিনেত্রী। এই মিঠাই ধারাবাহিক থেকেই অভিনেত্রী সুযোগ পান বড় পর্দায়। অভিনয় করেছেন দেবের প্রধান ছবিতে।

আমরা এতদিন দেবের বিপরীতে যাদের দেখে এসেছি, তারা প্রায় সকলেই বড় পর্দার অভিনেত্রী। কিন্তু এই প্রথম দেবের বিপরীতে দেখা গেল ছোটো পর্দার অভিনেত্রী সৌমিতৃষাকে। এই এত বড় খ্যাতিলাভ করা সৌমিতৃষার জীবনের অনন্যতম উপহার। ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে এই প্রধান ছবিটি। সৌমিতৃষার কেরিয়ার জীবনের এই সুনাম দেখে অনুরাগীরাও বেশ খুশি হয়েছেন।

soumitrisha kundu's new photo in mithi look viral on social media

কিন্তু বর্তমানে অভিনেত্রী এমন এক মন্তব্য করলেন, যা দেখে কটাক্ষ করতে ছাড়লেন না নেটিজেনরা। এক সাক্ষাৎকারে সৌমিতৃষার কাছে প্রশ্ন রাখা হয়, ছোটো পর্দায় অভিনয় করে যে খ্যাতিটা পেয়েছেন, সেই খ্যাতিটা বড় পর্দাতেও পাবেন? এর উত্তরে অভিনেত্রী জানান, ‘ছোটো পর্দায় আমার মতো আর কোনো স্টার হবে কিনা জানি না! মিঠাইয়ের জন্য আমি অনেক কিছু পেয়েছি। আমার জন্মদিনে অনেকেই নৈহাটিতে পুজো দিয়েছেন।

অনেকেই বাংলাদেশ থেকে উপহার পাঠিয়েছেন। একজন তো সোনার হার উপহার দিয়েছেন। অসুস্থ হলেও মানুষজন আমার জন্য প্রার্থনা করতেন। আমার জন্য মসজিদে নামাজ পড়তেন। এমনকি মিঠাই শেষ হওয়ার পর অনেকেই ভারতলক্ষ্মী স্টুডিয়োতে দেখা করতে আসতেন। তবে আমি মিঠাইয়ের স্টারডম ছেড়েই রুমি হয়েছি। এই খ্যাতি আর পাব কিনা জানিনা’।

actor dev openup about soumitrisha kundu

সৌমিতৃষার এই মন্তব্য শুনে অনেকেই বলছেন, হঠাৎ করে বড় পর্দায় সুযোগ পেয়ে তাঁর মধ্যে চলে এসেছে অহং বোধ। আর তার কারণেই তিনি এমন কথা বলতে পারছেন। তবে একদল মানুষ বলছেন অন্য কথা। সৌমিতৃষার অনুরাগীরা সৌমিতৃষাকে কতটা ভালোবাসেন তা বোঝাতেই তিনি এই মন্তব্য করেছেন।

আরও দেখতে পারেন