উড়ন্ত সিঁদুরের পর এবার ভূতুড়ে বিয়ের ট্রেন্ড সিরিয়ালে, রইল ‘তুমি আশেপাশে থাকলে’র নতুন প্রোমো

Tumi Ashe Pashe Thakle : বর্তমান দিনে মানুষের জীবনের একমাত্র সঙ্গী হল টেলিভিশন। টেলিভিশনের বাংলা ধারাবাহিকগুলো (Bengali Serial) মানুষের কাছে বেশ জনপ্রিয়। সন্ধ্যা ৬ টা

Saranna

tumi ashe pashe thakle serial new promo shoking for audience

Tumi Ashe Pashe Thakle : বর্তমান দিনে মানুষের জীবনের একমাত্র সঙ্গী হল টেলিভিশন। টেলিভিশনের বাংলা ধারাবাহিকগুলো (Bengali Serial) মানুষের কাছে বেশ জনপ্রিয়। সন্ধ্যা ৬ টা থেকে রাত ১১ টা পর্যন্ত টিভির সামনে বসে থাকেন। ধারাবাহিকের কাহিনী গুলো মানুষের নিত্যদিনের সঙ্গী। এই কাহিনী দেখে মানুষ যেমন আনন্দ পায়, ঠিক তেমনই সমালোচনা করতেও পিছুপা হন না।

আবারও একটা ধারাবাহিক সমালোচনার মুখে পড়ল। কয়েকদিন আগে টিভির পর্দায় শুরু হয়েছে, স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi Ashe Pashe Thakle)। ধারাবাহিকটি একটি অলৌকিক ধর্মী ধারাবাহিক। এইরকম অলৌকিক ধর্মী ধারাবাহিক জি বাংলাতেও শুরু হয়েছে। জি এর ধারাবাহিকটি নিয়ে সেরকম কোনো সমালোচনা না হলেও স্টারের টা নিয়ে এখন বেশ হৈচৈ কান্ড।

tumi ashe pashe thakle serial new marrige promo

দেব ভালোবাসে পারোকে। আর পারোও ভালোবাসে দেবকে। আর তাই পারো মরে যাওয়ার পরও আত্মা হয়ে দেবের আশেপাশে ঘোরে। দেবই শুধুমাত্র পারোকে দেখতে পায়। পারোকে ছাড়া যে দেব কাউকে বিয়ে করবে, তা কোনোদিনও ভেবে পায়না। কিন্তু সম্প্রতি ধারাবাহিকের কাহিনীতে সেটাই হল। দেবকে গ্রামের লোকেরা জোর করে বিয়ে দেয় পার্বতীর সাথে।

নিয়মমাফিক পার্বতীর সাথে দেব বিয়ের পিঁড়িতে বসে। সিঁদুর দানের সময়ই ঘটে যত বিপত্তি। পারো চায়না, দেবের সাথে পার্বতীর বিয়ে হোক। তাই যখনই দেব সিঁদুর পড়াতে যায়, তখনই পারো সিঁদুর দানের কৌটোতে ধাক্কা মারে। আশ্চর্যজনক ভাবে সেই ধাক্কা মারা সিঁদুর পড়ে পার্বতীর মাথায়।

এরপর দেখা যায়, পার্বতীকে নিয়ে দেব যখন কলকাতায় যায়, তখন দেব ভাবে পারো তো একবারও আমাকে দেখা দিল না, অনেক্ষণ হয়ে গেল। ও কি আমার উপর রেগে রয়েছে? অন্যদিকে পার্বতীর মনে ভয় হয়, গ্রামের লোকেরা বিয়ের আগে সাবধান করে দিয়েছিল শহরের লোকেরা গ্রাম থেকে মেয়ে বিয়ে করে নিয়ে গিয়ে কলকাতায় পাচার করে দেয়।

পার্বতী এই ভয়ে ঠাকুরকে ডাকছে ঠাকুরই একমাত্র রক্ষা করতে পারে। পার্বতীর সিঁদুর দান দেখে সকলেই সমালোচনা করেছেন, তারা বলছেন, ‘ স্টার জলসায় কি এই উড়ন্ত সিঁদুর ছাড়া বিয়ে হয় না!! ‘ আর একজন লিখেছেন, ‘একটু তো সিঁদুর পড়ানোর style টা change করা যায়, উড়ন্ত সিঁদুর দেখে দেখে আমরা ক্লান্ত ‘।

আরও দেখতে পারেন