ক্রিমিনালকে ধরতে ছদ্মবেশী ‘জ্যাস’! ফাঁস ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের ধামাকা পর্ব

Jagadhatri Serial : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল, ‘জগদ্ধাত্রী’। ধারাবাহিকটি দেখতে মানুষ বেশ পছন্দ করেন। কারণ ধারাবাহিকে রয়েছে অ্যাকশনধর্মী ফ্যামিলি ড্রামা যা

Saranna

jagadhatri serial jyas make a super entry to catch criminal

Jagadhatri Serial : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল, ‘জগদ্ধাত্রী’। ধারাবাহিকটি দেখতে মানুষ বেশ পছন্দ করেন। কারণ ধারাবাহিকে রয়েছে অ্যাকশনধর্মী ফ্যামিলি ড্রামা যা অন্য ধারাবাহিকের থেকে অনেক আলাদা। এখানে নেই নায়ক নায়িকার পরকীয়া। এখানে নায়ক নায়িকার মিষ্টি রসায়ন দেখে দর্শকরা বেশ মজেছেন। তাই টিআরপি তালিকাতেও বেশ জায়গা করে নিয়েছে।

এই জনপ্রিয় ধারাবাহিক যাতে আরও সকলের কাছে জনপ্রিয় হতে পারে তার জন্য জগদ্ধাত্রী ফিরে এল নতুন লুকে। ধারাবাহিকে জগদ্ধাত্রীকে দেখা যায় অন্য রূপে। বাড়িতে সে জগদ্ধাত্রী, বাড়ির সংসার সামলানো, বাড়ির সব বিপদে আপদে সে পাশে দাঁড়ায়। বাড়ির পাশাপাশি সমাজেও তার কিছু দায়দায়িত্ব রয়েছে। তাই সে সমাজের কাছে জ্যাস সান্যাল নামে পরিচিত।

jagadhatri serial jyas make a superhit entry to catch criminal

সবার জীবনের রহস্য উদ্ধার করে সব সমস্যার সমাধান করে। এই সব কাজে সাহায্য করে জগদ্ধাত্রীর সিক্স সেন্স। এই সিক্স সেন্স তার জীবনের গুরুত্বপূর্ণ হাতিয়ার। এর দ্বারাই সে সব কাজ করে। বর্তমানে এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী দত্ত। তিনি একজন নৃত্যশিল্পী। কিন্তু তাদের পরিবারে একটা অভিশাপ আছে, কেউ ঘুঙুর পড়ে নাচলে তার মৃত্যু অবধারিত। 

কিন্তু তিনি সেসব না জেনেই নাচলেন। নাচের সাথেই পড়লেন বিপাকে। এখন তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন, তাকে দেখতে সেখানে পৌঁছে যান স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রী। ডাক্তার স্বয়ম্ভুদের জানান, ওনাকে খুব তাড়াতাড়ি অপারেশন করতে হবে। অপারেশনের পরেও যে উনি নাচতে পারবেন কিনা সেটা ডাক্তার কথা দিতে পারছেন না। 

তারপর কথাকলি সাজে একজন ব্যক্তি বলেন, ‘ও কোনোদিন আর নাচতে পারবেনা, ও এবার মরবে। অভিশাপ’। এই কথা বলার পরেই একজন ব্যক্তি কথাকলি সাজে আবির্ভাব হন। সেই ব্যক্তিটি আর কেউ নয়, সেটা হলেন জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী ওই কথাকলির ড্রেসের ব্যক্তির মাথায় বন্দুক ধরে। তখন ওই ব্যক্তিটি বলেন কে আপনি? তখন জগদ্ধাত্রী জানান, তিনি জ্যাস সান্যাল। কীভাবে জগদ্ধাত্রী এই রহস্যের সমাধান করলেন তার উত্তর মিলবে আগামী পর্বে।

আরও দেখতে পারেন