স্বামীকে ফোঁটা দিচ্ছেন স্ত্রী, ভিডিও প্রকাশ পেতেই হাসির রোল নেটদুনিয়ায়!

Mili Serial : ইন্ডাস্ট্রিতে (Tollywood) এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা ইন্ডাস্ট্রির মানুষকেই জীবনসঙ্গিনী করেছেন। নির্মাতারা মাঝে মধ্যেই রিয়েল লাইফের জীবনসঙ্গিনীকে রিল লাইফে এন্ট্রি করান।

Saranna

in mili serial a scene troll on social media

Mili Serial : ইন্ডাস্ট্রিতে (Tollywood) এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা ইন্ডাস্ট্রির মানুষকেই জীবনসঙ্গিনী করেছেন। নির্মাতারা মাঝে মধ্যেই রিয়েল লাইফের জীবনসঙ্গিনীকে রিল লাইফে এন্ট্রি করান। এরকম উদাহরণ অনেক আছে। কিন্তু অনেক সময় দেখা যায় তারা জুটি হিসাবে নয়, বরং বিভিন্ন পার্শ্ব চরিত্রে অভিনয় করেন। একই প্রজেক্টে। তবে সম্পর্ক স্বামী-স্ত্রী নয়, সম্পর্ক অন্য কিছু। এরকম একটি ঘটনা প্রকাশ্যে এল।

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় বাংলা ধারাবাহিক (Bengali Serial) ‘মিলি’ (Mili)। কয়েক সপ্তাহ হল টিভির পর্দায় ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে । ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন খেয়ালী মণ্ডল এবং অনুভব কাঞ্জিলাল। আর এখানে খল চরিত্রে দেখা যাচ্ছে, ধ্রুবজ্যোতি সরকারকে। এই ধারাবাহিকে এমন দুই অভিনেতা অভিনেত্রী অভিনয় করছেন যারা রিয়েল লাইফে স্বামী স্ত্রী।

mili serial troll on social media

কিন্তু ভাগ্যের পরিহাসে রিল লাইফে ভাই বোন। এই দুই অভিনেতা অভিনেত্রী হলেন ময়না ব্যানার্জী (Mayna Banerjee) এবং অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee)। এই ধারাবাহিকে ময়না ব্যানার্জী নায়কের মায়ের চরিত্রে অভিনয় করছেন। আর অর্ণব ব্যানার্জী নায়কের মামার চরিত্রে অভিনয় করছেন। এই সূত্র ধরে দেখলে দেখা যাচ্ছে দুজনেই ভাই বোন। কাহিনীর পরিপ্রেক্ষিতে ভাইফোঁটার অনুষ্ঠান হয়। সেখানে দেখা যাচ্ছে ময়না অর্ণবকে ভাইফোঁটা দিচ্ছেন।

এই মুহুর্তের ক্লিপ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ময়না ব্যানার্জী। ক্যাপশনে লিখেছেন, ‘কি আর করা যাবে। পাপী পেট কা সবাল্। কোনদিন একসাথে স্ক্রীন শেয়ার করিনি, করলাম তাও আবার বিয়ের ১১ বছর পর ভাই বোন হিসেবে শুনেছিলাম। বিয়ের কয়েক বছর পর থেকে স্বামী স্ত্রী ভাই বোন হয়ে যায়, মানে একসাথে থাকতে থাকতে একে অপরের পরিপূরক হয়ে ওঠে আর কি।

 

View this post on Instagram

 

A post shared by Mayna Banerjee (@banerjeemayna)

আজ সেটাই হয়ে গেলাম জী বাংলার দয়ায় ব্যাপার টা কিন্ত মন্দ নয় নতুন অভিজ্ঞতা হচ্ছে।’ অনেকেই তাদের এই পোস্ট দেখে মজা পেয়েছেন। অনেকেই নানানরকম মজার মজার মন্তব্য করেছেন। সবশেষে উল্লেখযোগ্য মন্তব্য হল, ‘ তবে তুমি যাই বলো দিদি না কেন তোমাদের দুজনের ই অভিনয় নিয়ে কোনো কথা হবে না’।

আরও দেখতে পারেন