মাঝপথে ধারাবাহিক ছাড়লেন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব, অস্তিত্ব সংকটে ‘মিলি’ ধারাবাহিক!

Mili Serial : এখন নতুন নতুন ধারাবাহিক গুলোর যা অবস্থা, আজ আছে কাল নেই। নতুন এসে যে ধারাবাহিক চ্যানেল গুলোতে পসার জমাবে তারও কোনো সময়

Saranna

from zee bangla mili serial a important person leave serial

Mili Serial : এখন নতুন নতুন ধারাবাহিক গুলোর যা অবস্থা, আজ আছে কাল নেই। নতুন এসে যে ধারাবাহিক চ্যানেল গুলোতে পসার জমাবে তারও কোনো সময় তারা পায়না। প্রথম মাসে টিআরপি যদি না ওঠে, তাহলে দু তিন মাস পর স্লট বদল করে দেওয়া হয়। আর তারপরও যদি টিআরপি না ওঠে, তাহলে শেষ করে দেওয়া হয়। তেমনই ঘটনা ঘটতে চলেছে জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক ‘মিলি'(Mili)তে।

জি বাংলার পর্দায় চলতি বছরের ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘মিলি'(Mili)। এই ধারাবাহিকটির প্রোডাকশনের দায়িত্বে রয়েছেন স্ক্রিন প্লে এবং জি বাংলা। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন অনুভব কাঞ্জিলাল এবং খেয়ালী মন্ডল। এই দুই আনকোরা জুটি দর্শকদের মনে দাগ কাটলেও টিআরপি তালিকাতে দাগ কাটতে পারেনি।

in mili serial a scene troll on social media

বর্তমানে দেখা যাচ্ছে, নতুন ধারাবাহিক হলেও তারা টিআরপি তালিকাতে জায়গা করে নিচ্ছে, কেউ এক থেকে দশের মধ্যে আবার কেউ এক থেকে পাঁচের মধ্যে। কিন্তু মিলি ধারাবাহিক প্রথম থেকে জায়গা করে নিতে পারেনি। টিআরপি তালিকাতে অক্ষম হয়ে পড়েছে। টিআরপি তালিকায় নাম তোলার বেশ প্রচেষ্টা চালালেও তা ব্যর্থ হয়েছে।

আর তাই ধারাবাহিক ছেড়ে চলে গেলেন ধারাবাহিকের মুখ্য ব্যক্তিত্ব। প্রথম দিকে যখন ধারাবাহিকটি শুরু হয়, তখন রাখা হয়েছিল রাত নটার স্লটে। কিন্তু টিআরপি দিতে না পারায়, স্লট বদল করা হয়, এরপর দেওয়া হয় রাত দশটার স্লটে কিন্তু এই সুযোগ ব্যর্থ হয়ে যায়, তাও টিআরপি দিতে পারেনি ধারাবাহিকটি। আর তাই ধারাবাহিকের পরিচালক ধারাবাহিক ছেড়ে চলে গেলেন।

mili serial a important person leave serial

ধারাবাহিকের পরিচালনার দায়িত্বে ছিলেন পীযূষ ঘোষ। যিনি পরিচালনা করেছেন আলতা ফড়িং এবং বাংলা মিডিয়াম ধারাবাহিকের। কিন্তু এখন কথা হচ্ছে, পরিচালক যদি ধারাবাহিক ছেড়ে বেড়িয়ে যান তাহলে ধারাবাহিকের কি হবে? তাহলে কি ধারাবাহিক শেষ হয়ে যাবে? তার উত্তর মেলেনি এখনো। দেখা যাক মিলির ভাগ্যে কি রয়েছে।

আরও দেখতে পারেন