সরকারী চাকরি ফেল! সিরিয়ালে অভিনয় করেই লাখ টাকা কামাচ্ছেন এই অভিনেত্রীরা

Bengali Actor-Actress Salary : টলিউডে (Tollywood) সিনেমা সিরিজ তো রয়েছেই, তবে এগুলো বাদ দিয়ে যে জিনিসটা প্রত্যেক বাঙালীর ঘরে ঘরে বর্তমান, সেটা হল বাংলা সিরিয়াল

Saranna

this bengali actor's salary for work in serial

Bengali Actor-Actress Salary : টলিউডে (Tollywood) সিনেমা সিরিজ তো রয়েছেই, তবে এগুলো বাদ দিয়ে যে জিনিসটা প্রত্যেক বাঙালীর ঘরে ঘরে বর্তমান, সেটা হল বাংলা সিরিয়াল (Bengali Serial)। সন্ধ্যা ৬ টা থেকে শুরু করে রাত ১১ টা অবধি সিরিয়াল দেখার জন্য টিভির সামনে বসে পড়েন আট থেকে আশি সকলেই। শুধুমাত্র যে মেয়েরাই ধারাবাহিক দেখেন তা কিন্তু নয়, আনাচে-কানাচে লক্ষ্য রাখলে দেখা যাবে সিরিয়াল দেখেন পুরুষরাও।

এই সিরিয়ালে যারা অভিনয় করেন তাদের মধ্যে অনেক অভিনেত্রীই দর্শকদের বেশ পছন্দের। শুধু পছন্দ নয়, কেউ কেউ একক ভাবে ভীষণ প্রিয় হয়ে ওঠেন দর্শকদের কাছে। আর এই ভক্তরা তাদের পছন্দের অভিনেতার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে বেশ উৎসুক থাকেন। আজ আপনাদের পছন্দের কিছু অভিনেতার পারিশ্রমিক জানাবো আপনাদের। দেখে নিন সেই তালিকা।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) : বাংলা টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। ২৬ বছর হয়ে গেল তিনি ইন্ডাস্ট্রিতে রয়েছেন। একের পর এক জনপ্রিয় কাজ উপহার দিয়েছেন। বর্তমানে অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘জল থৈ থৈ ভালোবাসা’ তে। এই অভিনেত্রীর মাসিক আয় ৪৫ হাজার টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

মানালি দে (Manali Dey) : বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম গুণী অভিনেত্রী হলেন মানালি দে। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ তে। ইন্ডাস্ট্রিতে ১৬ বছর কাজ করছেন। এই অভিনেত্রী প্রত্যেক মাসে ২ লাখ ৬০ হাজার টাকা পারিশ্রমিক পান।

তৃণা সাহা (Trina Saha) : টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন তৃণা সাহা। তিনি এখন অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’ এ। নতুন কাজের জন্য সম্প্রতি ছিলেন শিরোনামে। এই অভিনেত্রীর মাসিক পারিশ্রমিক প্রতি পর্ব পিছু ১৪ থেকে ১৬ হাজার টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Mallick (@_ankita_mallick_)

অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) : জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিক দিয়েই শুরু হয়েছে তাঁর কেরিয়ারের জয়যাত্রা। এই অভিনেত্রীর পারিশ্রমিক জানেন? জানলে অবাক হবেন। এই নবাগতা অভিনেত্রীর পারিশ্রমিক ২ লাখ ৮৫ হাজার টাকা।

স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) : স্টার জলসার দর্শকদের পছন্দের একটি ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র দীপার ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। এই অভিনেত্রীর পারিশ্রমিক ২ লক্ষ ১০ হাজার টাকা।

আরও দেখতে পারেন