TRP-ছাপিয়ে জলসার সেরা ধারাবাহিক কোনটি? বেছে নিলেন দর্শকেরা

Star Jalsha Serial : একটা সময় দেখা যাচ্ছিল, পুরানো বাংলা ধারাবাহিক (Bengali Serial) গুলোই টিআরপি তালিকাতে জায়গা করে নিচ্ছে। নতুন ধারাবাহিক গুলো জায়গা পাচ্ছেনা। নতুন

Saranna

with audience vote star jalsha this serial are best

Star Jalsha Serial : একটা সময় দেখা যাচ্ছিল, পুরানো বাংলা ধারাবাহিক (Bengali Serial) গুলোই টিআরপি তালিকাতে জায়গা করে নিচ্ছে। নতুন ধারাবাহিক গুলো জায়গা পাচ্ছেনা। নতুন গুলো আসছে আর চার-পাঁচ মাসেই বিদায় নিয়ে নিচ্ছে। তবে এবার ধারাবাহিকের স্থায়িত্বে দেখা গেল একটু বদল। এখন কিন্তু পুরানোকে টেক্কা দিয়ে নতুন ধারাবাহিকগুলোই টিআরপি তালিকাতে জায়গা করে নিচ্ছে।

কিন্তু আপনি জানেন কি টিআরপি তালিকা বাদ দিয়ে দর্শকদের বিচারে স্টার জলসার সেরা ধারাবাহিক কোনটি? স্টার জলসায় (Star Jalsha) তো অনেক গুলো ধারাবাহিকের সম্প্রচার হয়। তার মধ্যে টিআরপি তালিকাতে জায়গা করে নিয়েছে নটা ধারাবাহিক। একটা সময় জি বাংলা (Zee Bangla) এবং জলসা দুই চ্যানেলের মধ্যে টিআরপি তালিকাতে প্রথম স্থানে জায়গা করে নিয়েছিল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিক।

audience accuse geeta llb serial for copy story

কিন্তু এখন জি বাংলায় এগিয়ে। তবে জি বাংলার তিনটে ধারাবাহিকের পরে স্টার জলসার ধারাবাহিক রয়েছে চতুর্থ স্থানে।তাই স্টার জলসার যে ধারাবাহিক টিআরপি তালিকাতে প্রথমে রয়েছে, সেটা হল গীতা এল এলবি। তারপর রয়েছে, কথা, তুঁতে, তোমাদের রানী, অনুরাগের ছোঁয়া, সন্ধ্যাতারা, লাভ বিয়ে আজকাল, জল থই থই ভালোবাসা। টিআরপি তালিকার পাশাপাশি, সম্প্রতি একটি ফ্যানপেজে ভোটিং পোস্ট করা হয়েছিল।

tomader rani serial actor rani and durjay

সেই ভোটিং পোস্টে ছিল স্টার জলসার আটটি ধারাবাহিক। এই আটটি ধারাবাহিক ছিল পুরানো নতুন মিশিয়ে। ভোটিং তালিকাতে চোখ রাখলে দেখতে পাবেন সবার প্রথমে রয়েছে নতুন ধারাবাহিক গীতা LLB। এই ধারাবাহিক কয়েকদিন হল শুরু হয়েছে, এর প্রতিই দর্শকদের বেশি আগ্রহ। এই ধারাবাহিকটি ৪১ শতাংশ ভোট পেয়েছে। এরপরই ভোট পেয়েছে নতুন ধারাবাহিক তোমাদের রাণী।

in sandhyatara serial audience happy to see sandhya and akashnil's relationship understanding

এর ভোটিং সংখ্যা ৩৯ শতাংশ। তারপর রয়েছে সন্ধ্যাতারা। এর ভোটিং সংখ্যা ১১ শতাংশ। ৩ শতাংশ ভোট পেয়েছে লাভ বিয়ে আজকাল। ২ শতাংশ ভোট পেয়েছে লাভ বিয়ে আজকাল আর হরগৌরী পাইস হোটেল। সম্প্রতি শুরু হওয়া ধারাবাহিক কথা পেয়েছে ১ শতাংশ। আর এক সময়ের টিআরপি টপার ধারাবাহিক ভোট পেয়েছে ১ শতাংশ। তাহলে বুঝতেই পারছেন কোন ধারাবাহিক স্টার জলসার সেরার সেরা।

আরও দেখতে পারেন