অভিনেত্রী হওয়ায় আক্ষেপ! প্রথমবার অভিনয় নিয়ে মুখ খুললেন ‘গীতা’ অভিনেত্রী হিয়া

Hiya Mukherjee : Geeta LLB : স্টার জলসার (Star Jalsha) সব পুরানো ধারাবাহিককে পিছনে ফেলে যে নতুন ধারাবাহিকটি সবার শীর্ষে রয়েছে, সেই ধারাবাহিকটি হল ‘গীতা

Saranna

actress hiya mukherjee openup about her acting career

Hiya Mukherjee : Geeta LLB : স্টার জলসার (Star Jalsha) সব পুরানো ধারাবাহিককে পিছনে ফেলে যে নতুন ধারাবাহিকটি সবার শীর্ষে রয়েছে, সেই ধারাবাহিকটি হল ‘গীতা LLB’ (Geeta LLB)। টিআরপি তালিকাতে রয়েছে চতুর্থ তালিকায়। স্টার জলসার সব ধারাবাহিকের থেকে এই ধারাবাহিকটি টিআরপি তালিকাতে প্রথমে রয়েছে। সবাই এই ধারাবাহিকের কাহিনী বেশ পছন্দ করছেন সকলে। এই ধারাবাহিকের সাথে জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকের তুলনা করা হয়েছে।

দুটো ধারাবাহিকের কাহিনী নাকি এক। এই ধারাবাহিকে গীতার চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি হলেন ‘হিয়া মুখার্জী’ (Hiya Mukherjee)। পর্দায় তাঁর দুটো রূপ। গীতা একদিকে যেমন তার সংসারের দিকে খেয়াল রাখছে, ঠিক তেমনই সমাজের দিকেও তাঁর বেশ নজর হয়েছে। যে হাতে সে শয়তানদের শাস্তি দেয়, সেই হাতেই সংসারের দায়দায়িত্ব পালন করে।

geeta llb serial actor swastik's real identity

কিন্তু পর্দার চরিত্রের থেকে বাস্তবের চরিত্র একেবারেই আলাদা। বাস্তবে তিনি খুবই শান্ত স্বভাবের মানুষ, অতটা ডানপিটে নন। আমরা অনেক সময় অনেক অভিনেত্রীদের মুখে শুনি, তাদের ছোটো থেকেই এই অভিনয়ে আসার ইচ্ছা ছিল। তাদের বাবা-মাও তাদের সাথে সাধ দিয়েছেন। তাদের অভিনয়ে আসা দেখে বাবা-মারাও বেশ খুশি ছিল। কিন্তু অভিনেত্রীর বাবা খুশি ছিলেন না। তাঁর বাবার আক্ষেপ রয়েছে।

মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু হয়েছিল। তারপর আসেন অভিনয়ে। অভিনয় শুরু করেন কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নয়নতারা’ তে। শুধু ছোটো পর্দায় নয়, কাজ করেছেন ওয়েব সিরিজেও। অনেক নতুন অভিনেত্রীরা এসে প্রশংসা পান না। কিন্তু অভিনেত্রী পেয়েছেন। অভিনয় জীবনের এত সাফল্যেও তাঁর রয়েছে আক্ষেপ।

actress hiya mukherjee openup about her father

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তাঁর বাবা একজন রিসার্চার, দাদু ছিলেন ফ্রিডম ফাইটার। বাবা চেয়েছিলেন মেয়ে পড়াশোনা নিয়েই এগিয়ে যাক। কিন্তু সেটা হয়নি। মেয়ে বেছে নিয়েছেন অভিনয় পেশাকে। বাবার স্বপ্ন পূরণ করতে পারেননি। শুরুতে বাবার সাপোর্ট পাননি। তবে সাপোর্ট করেছেন মা। বর্তমানে এই সাফল্য দেখে অভিনেত্রীর বাবা খুশি। কিন্তু আক্ষেপ রয়ে গেছে।

আরও দেখতে পারেন