সূর্য অযোগ্য, অর্জুনকেই দীপার নায়ক করা হোক! ‘অনুরাগের ছোঁয়া’ দেখে দাবি দর্শকদের

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) যে ধারাবাহিকটি এখন চর্চার কেন্দ্রে রয়েছে, সেই ধারাবাহিকটি হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। ধারাবাহিকটি কিছুদিন আগে পর্যন্তও টিআরপি

Saranna

in anurager chowa serial audience want arjun beside deepa except surja

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) যে ধারাবাহিকটি এখন চর্চার কেন্দ্রে রয়েছে, সেই ধারাবাহিকটি হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। ধারাবাহিকটি কিছুদিন আগে পর্যন্তও টিআরপি তালিকাতে বেশ ভালো ফল করছিল। এখন আর ভালো ফল করতে পারছেনা। সূর্যর কীর্তিকলাপ দেখে দর্শকদের বিরক্ত লাগছে। যে দর্শকরা এতদিন চেয়ে এসেছিলেন সূর্য মিশকার নয়, দীপার হোক।

সেই দর্শকরা এখন চাইছেন দীপা সূর্যর নয়, অর্জুনের হোক। সূর্য সবসময়ই ভুল বুঝে গেছে দীপাকে। যে মিশকা তাকে এত কষ্ট  দিয়েছে। সেই মিশকাকে প্রথম থেকে শেষ পর্যন্ত আজও বিশ্বাস করছে। এতদিন মিশকাকে বিশ্বাস করে দীপাকে সোনার থেকে বঞ্চিত রেখেছিল। এমনকি রূপাকেও তার বাবার থেকে বঞ্চিত করেছিল।

in anurager chowa serial audience dont want to see surja with deepa

আবার সেই মিশকার কথাতেই এখন দীপার পাশাপাশি সোনা-রূপার জীবনটাকেও শেষ করছে সূর্য। মিশকা যখন সূর্যকে ফাঁসালো, সূর্যর সেই বিপদে একমাত্র দীপা পাশে ছিল। আর আজ সূর্য তার কি দাম দিয়েছে, বরং তাকে বারবার অপমান করেছে। সেই তুলনায় অর্জুন ভালো দর্শকদের কাছে।

দীপার ছোটোবেলার বন্ধুর মত পাশে থাকা এক দাদা অর্জুন। সে দীপাকে ছোটো থেকে ভালোবাসত। অর্জুন কখনো দীপাকে মুখ ফুটে কিছু বলতে পারেনি। তার ভালোবাসার মানুষ দীপা অন্য কাউকে ভালোবাসে। সেটা জেনেও অর্জুন তার ছায়া হয়ে দাঁড়িয়েছে। যে কোনো বিপদে তার পাশে রয়েছে। কোনোদিন তার আত্মসম্মানে আঘাত দেয়নি। অর্জুন সবসময় চেষ্টা করেছে দীপার সম্মান রক্ষা করার।

in anurager chowa serial audience want arjun beside deepa

দীপাকে নিজের পায়ে দাঁড়ানোর সব ব্যবস্থা করে দিয়েছে। দীপার লড়াইয়ে পাশে থেকেছে, যেমনটা একজন স্ত্রীর পাশে একজন স্বামীর থাকার দরকার। ঠিক তেমনই ভাবেই দীপার পাশে ছিল অর্জুন। আর তাই এখন দর্শকরা বলছেন অনুরাগের ছোঁয়ার মেন ভিলেন সূর্য। আর নায়ক অর্জুন। তারা চাইছেন অর্জুনের সাথেই মিল করিয়ে দেওয়া হোক দীপার। দীপার ভালোবাসা পাওয়ার যোগ্য একমাত্র অর্জুন। এবার দেখার নির্মাতারা কি করেন।

আরও দেখতে পারেন