নায়িকার ‘বান্ধবী’ হতে চাননি, ‘রুচিরা’ চরিত্র নিয়ে মুখ খুললেন সৌমি

Soumi Chakraborty : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল, ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। ধারাবাহিকটি এখন বেশ জমজমাট হয়ে উঠেছে টিভির পর্দায়।

Saranna

soumi chakraborty openup about ruchira character

Soumi Chakraborty : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল, ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। ধারাবাহিকটি এখন বেশ জমজমাট হয়ে উঠেছে টিভির পর্দায়। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, পর্ণার প্রিয় বান্ধবী রুচিরা অর্থাৎ অভিনেত্রী সৌমি চক্রবর্তীর (Soumi Chakraborty) গল্প নিয়ে চলছে। রুচিরার সাথে যে পর্ণার খুব ভালো বন্ধুত্ব ছিল, সেই পর্ণা আজ রুচিরার কাছে শত্রু। সাম্প্রতিক পর্ব সেটাই বলছে। আর সাম্প্রতিক প্রোমো বলছে, রুচিরা খুন হয়েছে।

রুচিরাকে খুনের দায়ে গ্রেফতার হয়েছে পর্ণা। কোনো ধারাবাহিকে যদি কারোর মৃত্যুর কথা ঘোষণা হয়, তাহলে অনেক সময় দেখা যায় এর পিছনে অন্য কারণ রয়েছে। দেখা যায় অভিনেত্রী ওই ধারাবাহিকটি ছেড়ে দিচ্ছেন। এক্ষেত্রেও কি তাই হবে? সত্যিই কি রুচিরা চরিত্রে অভিনয় করা সৌমি চক্রবর্তী ধারাবাহিকটি ছেড়ে দিচ্ছেন? এর জবাবে অভিনেত্রী জানিয়েছেন, তিনি ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন না।

soumi chakraborty openup about her ruchira character

 

তিনি জানান, ‘গল্পে সাধারণ একটা স্টোরি এসেছে। গুন্ডারা আমাকে গুলি করে দিচ্ছে। তাই বলে আমি মরে যাব এমনটা নয়, আমি আবার বেঁচে ফিরব। আর এখান থেকে আমাকে পর্ণায় বাঁচিয়ে নিয়ে আসবে’। তাহলে বুঝতেই পারছেন সৌমি অভিনয় ছাড়ছেন না। পর্দায় যেমন পর্ণার সাথে রুচিরার খুব ভালো সম্পর্ক রয়েছে।

তেমনই বাস্তবেও রয়েছে ওরকম বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। একেবারে রিল লাইফ আর রিয়েল লাইফ এক। সৌমি জানিয়েছেন, ‘পল্লবীদির সাথে আমার এত ভালো বন্ডিং, আমরা একসাথে আড্ডা মারি, খাওয়া দাওয়া করি। খুব হইচই করে কাজ হয়। যখন সময় পাই গান বাজনার আসর বসে। শুধু আমার সাথে নয়, সবার সাথেই পল্লবীদির ভালো বন্ডিং’। 

তবে একটা সময় ছিল, যখন সৌমি রুচিরা চরিত্রে অভিনয় করতে রাজি হননি। হিরোইনের বান্ধবীর চরিত্রে অভিনয় করার যখন প্রথম অফার আসে তখন তিনি করতে চাননি। কিন্তু সবাই তাকে উৎসাহ দিয়েছিল এই চরিত্রটা করার জন্য। তাঁরা বলেছিলেন, এই চরিত্রটা খুব ভালো হবে। ধীরে ধীরে যখন ধারাবাহিকের গল্প এগোতে থাকে, তখন দেখেন সত্যিই তো ভালো চরিত্র। এখন বেশ ভালো লাগছে। 

আরও দেখতে পারেন