চিনিকে জায়গা দিতে শেষ হচ্ছে জলসার জনপ্রিয় এই ধারাবাহিক! খবর সামনে আসতেই ক্ষুব্ধ দর্শকেরা

Star Jalsha Serial : বর্তমানে এত বেশি নতুন বাংলা ধারাবাহিক (Bengali Serial) আসছে যে কাকে কোথায় জায়গা দেবে। ভেবে কোনো কূল কিনারা পাচ্ছেন না চ্যানেল

Saranna

star jalsha upcoming serial cheeni replaced this popular serial

Star Jalsha Serial : বর্তমানে এত বেশি নতুন বাংলা ধারাবাহিক (Bengali Serial) আসছে যে কাকে কোথায় জায়গা দেবে। ভেবে কোনো কূল কিনারা পাচ্ছেন না চ্যানেল কর্তৃপক্ষ। তাই তো ভালো কাহিনী থাকা সত্ত্বেও অনেক ধারাবাহিককে শেষ করে দেওয়া হয়। স্টার জলসায় (Star Jalsha) তেমনই এক ঘটনা ঘটতে চলেছে আবার। আসন্ন সিরিয়াল ‘চিনি'(Cheeni)কে জায়গা দিতে শেষ হবে জনপ্রিয় একটি ধারাবাহিক। 

স্টার জলসার পর্দায় অনেক গুলো নতুন ধারাবাহিক শুরু হয়েছে। নতুন ধারাবাহিক শুরু হওয়ার পাশাপাশি আরও কতকগুলো নতুন ধারাবাহিকের প্রোমো সামনে এসেছে অথবা প্রোমো আসার খবর পাওয়া যাচ্ছে। একটি ধারাবাহিকের প্রোমো ভিডিও ইতিমধ্যেই চলে এসেছে। সেই ধারাবাহিকটি হল ‘চিনি’। এই ধারাবাহিকের স্লট প্রকাশ্যে এসে গেছে।

tunte serial unique fashion show with plus size girls promo come out

ধারাবাহিকটি নন প্রাইম স্লটে আসছে। আগামী ১২ ই জানুয়ারি থেকে সোম-রবি ১০:৩০ টার স্লটে আসছে। বর্তমানে এই স্লটে দেখা যাচ্ছে কয়েক মাস মাত্র শুরু হওয়া ধারাবাহিক ‘তুঁতে’ (Tunte)। শোনা যাচ্ছে, এই ধারাবাহিকের স্লট নাকি আবার চেঞ্জ হবে। প্রথম যখন তুঁতে ধারাবাহিকটি প্রকাশ্যে আসে তখন সন্ধ্যে সাতটার স্লটে এই ধারাবাহিকটি সম্প্রচারিত হত। কিন্তু তার স্লট বদল হয় ১০:৩০ টায়। 

আর সাতটার স্লটে আনা হয় নতুন ধারাবাহিক কথা। নতুন ধারাবাহিকের জন্য বারবার স্লট বদল হচ্ছে তুঁতের। অনেক সময় দেখা যায় বারবার স্লট বদল হলে সেই ধারাবাহিক শেষ করে দেওয়া হয়। তুঁতের ক্ষেত্রেও কি সেটা হতে চলেছে? তার উত্তর মিলবে আগামী দিনগুলিতে।

এই খবরে ক্ষুব্ধ দর্শকরা। তাই একজন লিখেছেন, ‘তুঁতে’  এর সাথে এটা চরম অন্যায় হলো সিরিয়ালটা মাত্র স্লটের মুখ দেখলো এর মধ্যেই স্লট চেঞ্জ করতে হলো? অবশ্য এটা জালসা অনেক আগেই চেয়েছে এই জন্য তুঁতের প্রোমো দিতো না প্রমোশন করতো নাহ..তবুও প্রোমো ছাড়া তুঁতে ভালো trp দিয়েছে  সিরিয়াল টা আজ প্রথম স্লটের মুখ দেখলো কিন্তু আজকেই এরকম একটা নিউজ শুনে ফ্যান হিসাবে সত্যি খুব খারাপ লাগছে।’

আরও দেখতে পারেন