বাংলা সিরিয়ালের ২০২৩ এর নতুন মুখ, ছোটপর্দায় যারা পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা

Bengali Serial Newcomer 2023 : বর্তমানে যে কয়েকটি বাংলা ধারাবাহিক (Bengali Serial) চ্যানেল রয়েছে, সেগুলোতে বছরে কটা যে ধারাবাহিক আসে তার ইয়ত্তা নেই। এক দু

Saranna

this newcomers actressess debut on 2023 in bengali serial

Bengali Serial Newcomer 2023 : বর্তমানে যে কয়েকটি বাংলা ধারাবাহিক (Bengali Serial) চ্যানেল রয়েছে, সেগুলোতে বছরে কটা যে ধারাবাহিক আসে তার ইয়ত্তা নেই। এক দু মাস ছাড়া ছাড়াই অনেকগুলো ধারাবাহিক এসে উপস্থিত হয়। এই ২০২৩ সালেও তো কতকগুলো ধারাবাহিক এসে উপস্থিত হয়েছে। শুধু ধারাবাহিক আসেনি। ধারাবাহিকের পাশাপাশি এসেছে কিছু নতুন মুখ। জি বাংলা (Zee Bangla) আর স্টার জলসা (Star Jalsha) মিলিয়ে কতকগুলো নতুন অভিনেত্রীর আবির্ভাব ঘটেছে দেখে নেওয়া যাক।

 

View this post on Instagram

 

A post shared by Divyani Mondal (@mondaldivyani)

দিব্যানি মন্ডল (Dibyani Mondal) : জি বাংলার (Zee Bangla) পর্দায় ১২ আগস্ট ২০২৩ থেকে শুরু হয়েছিল জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র ফুলকি। এই চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি হলেন অভিনেত্রী দিব্যানী মন্ডল। এর আগে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। আর সেখান থেকেই এই সুযোগ আসে।

অভিকা মালাকার (Abhika Malakar) : স্টার জলসার (Star Jalsha) পর্দায় ২০২৩ সালের ৮ ই সেপ্টেম্বর শুরু হয় ‘তোমাদের রানী’ (Tomader Rani) ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র রানী। আর এই রানীর চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি হলেন, অভিকা মালাকার। অভিকা ভালো নাচতে পারেন। নাচের মাধ্যমেই তার কাছে সুযোগ আসে অভিনয়ের।

 

View this post on Instagram

 

A post shared by Angana Roy (@anganaroyy)

অঙ্গনা রায় (Angana Roy) : স্টার জলসার (Star Jalsha) অলৌকিক ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi Ashe Pashe Thakle)। চলতি বছরের ৩ নভেম্বর থেকে টিভির পর্দায় শুরু হয়েছে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র পারো। আর এই পারোর চরিত্রে অভিনয় করছেন অঙ্গনা রায়। ওটিটি জগতের পরিচিত মুখ অঙ্গনা। তুমি আশেপাশে থাকলে দিয়েই তাঁর সিরিয়াল যাত্রা শুরু।

 

View this post on Instagram

 

A post shared by Anusha Viswanathan (@anusha1902)

অনুষা বিশ্বনাথন (Anusha Viswanathan) : ২৫ সেপ্টেম্বর ২০২৩ থেকে স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘জল থৈ থৈ ভালোবাসা’ (Jol Thoi Thoi Valobasa)। ধারাবাহিকের মূল ইউএসপি অপরাজিতা আঢ্য হলেও, ধারাবাহিকের নায়িকা তোতা। তোতার চরিত্রে অভিনয় করছেন অনুষা বিশ্বনাথন। পরিচালক অশোক বিশ্বনাথন এবং অধ্যাপিকা-সঞ্চালিকা মধুমন্তি মৈত্রর মেয়ে অনুষা। ওয়েব সিরিজ এবং সিনেমা জগতের পরিচিত মুখ। এই ধারাবাহিকের মাধ্যমে ডেবিউ করেছেন।

আরও দেখতে পারেন