মাঝপথে বিদায় নিলেন ‘নিম ফুলের মধু’ অভিনেতা! খবর সামনে আসতেই ক্ষোভ প্রকাশ দর্শকদের

Neem Phooler Madhu : একটা ধারাবাহিক যাদের নিয়ে শুরু হয়, তাদের নিয়ে কিন্তু শেষ হয় না। অর্থাৎ, প্রথম দিকে যে কয়েকজন মানুষ নিয়ে শুরু হয়,

Saranna

neem phooler madhu this actor replace by actor sabuj bardhan

Neem Phooler Madhu : একটা ধারাবাহিক যাদের নিয়ে শুরু হয়, তাদের নিয়ে কিন্তু শেষ হয় না। অর্থাৎ, প্রথম দিকে যে কয়েকজন মানুষ নিয়ে শুরু হয়, শেষের দিকে সেই কয়েকজনটা সংখ্যায় বেড়ে যায়। আবার কখনো মুখবদল হতেও দেখা যায়। যে অভিনেতা অভিনেত্রী দিয়ে চরিত্রের কাজ শুরু হল। সেই অভিনেতা অভিনেত্রী বদলে গেল। এই উদাহরণ প্রায় কমবেশি সব বাংলা ধারাবাহিকেই (Bengali Serial) দেখা যায়। সম্প্রতি মুখবদল হতে চলেছে ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) সিরিয়ালে। 

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে বর্তমানে চলছে রুচিরার ট্র্যাক। পর্ণাকে ফাঁসানোর জন্য রুচিরাকে গুলি করে গুন্ডারা। যদিও রুচিরা মারা যায়নি, রুচিরা বেঁচে আছে। কিন্তু এখনো কেউ তার হদিশ পায়নি। আর এর দোষে পর্ণা গ্রেফতার হয়। যদিও পর্ণা নির্দোষ। তার পাশে সবসময় রয়েছে সৃজন। এর মাঝেই রয়েছে আরও একটা দুঃখের খবর। 

neem phooler madhu serial srijan angry with mother

এই ধারাবাহিকের প্রত্যেকটা চরিত্রই গুরুত্বপূর্ণ। ধারাবাহিকের দর্শকদেরও মনে গেঁথে থাকে ওই চরিত্র গুলো। প্রত্যেকটা চরিত্রের পাশাপাশি, সেই অভিনেতা গুলোও দর্শকদের মন কেড়ে নেয়। যেন মনে হয় তারা রিয়েল চরিত্র প্লে করছে। সম্প্রতি সেরকমই একটি জনপ্রিয় চরিত্র হল চয়ন। এই চয়নের চরিত্রে অভিনয় করছেন উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)। তাঁকে দর্শকরা বেশ পছন্দও করেন। তাঁকে সকলে ভালোও বাসেন। 

শোনা যাচ্ছে, এই অভিনেতা চয়নের চরিত্র থেকে বিদায় নিচ্ছেন। তার বদলে ধারাবাহিকে প্রবেশ করছেন নতুন  এক অভিনেতা সবুজ বর্ধন (Sabuj Bardhan)। এর আগে সবুজকে দেখা গেছে জি বাংলার প্রাক্তন ধারাবাহিক খেলনা বাড়িতে। এই ধারাবাহিকে গুগলির স্বামী সঞ্চয়নের চরিত্রে অভিনয় করেছিলেন। উদয় এখন জি বাংলার আর এক নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bheseche) তে অভিনয় করছেন।

neem phooler madhu chayan actor uday pratap singh replace by actor sabuj bardhan

হয়তো এই ধারাবাহিকের জন্য নিম ফুলের মধু ছাড়ছেন। এ বিষয়ে এখনো তিনি মুখ খোলেননি। তবে এই খবরে দর্শকদের কপালে চিন্তার ভাঁজ। কারণ দর্শকরা তো উদয়কে চয়নের চরিত্রে সেট করে নিয়েছিলেন, আবার অন্য কাউকে কীভাবে চয়নের চরিত্রে সেট করবেন? সেটাই প্রশ্ন তুলেছেন অনেকে। দেখা যাক কেমন ফুটিয়ে তুলতে পারেন। 

আরও দেখতে পারেন