রোহিতকে বাঁচাতে গিয়ে বারংবার মৃত্যুমুখে পড়ছে ‘ফুলকি’! নতুন প্রোমো ঘিরে ট্রোল নেটপাড়ায়

Phulki Serial : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ফুলকি’ (Phulki)। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে ফুলকি বুঝতে পেরেছে কারা কারা এই বাড়ির ক্ষতি

Saranna

phulki serial new promo trolled on social media

Phulki Serial : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ফুলকি’ (Phulki)। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে ফুলকি বুঝতে পেরেছে কারা কারা এই বাড়ির ক্ষতি চায়, শালিনীর সাথে কারা কারা জড়িত। রোহিত স্যার যাকে বেশি বিশ্বাস করে, যাকে বেশি ভরসা করে, সেই মানুষটাই  আসল কালপিট। কিন্তু সবাই প্রমাণ চায়, প্রমাণ ছাড়া কিছুই হয়না। ফুলকি চেয়েছিল, সবার সামনে ওই জামাইবাবুর মুখোশ খুলে দেওয়ার।

কিন্তু তাতে সে ব্যর্থ হয় হিতে বিপরীত হয়ে যায়। উল্টে ফুলকিকেই জামাইবাবুর পা ধরে ক্ষমা চাইতে হয়। এই ঘটনায়, ফুলকির শুভাকাঙ্ক্ষীরা রোহিতকেই দোষ দেয়। কারণ তারা ফুলকির কোনো দোষ দেখতে পাচ্ছেনা। তবে ফুলকিও প্রতিজ্ঞা নেয়, শাস্তি একদিন না একদিন দেবেই। ফুলকির কষ্ট পেলে সবথেকে বেশি খুশি হয় শালিনী। সে কখনোই চায় না ফুলকি আর রোহিতের মিল হোক।

phulki serial new promo

তাই সবসময় পিছনে লেগে রয়েছে। এর মাঝেই প্রকাশ্যে এল একটি ধামাকাদার প্রোমো। যেখানে দেখা গেছে, রোহিতের কাছে ফুলকিকে খারাপ করছে শালিনী। সে বলে, ফুলকি রায়চৌধুরী বাড়ির ক্ষতি চায়। শুধু রায়চৌধুরী বাড়ির নয়, রোহিতেরও ক্ষতি চায়। এরপর শালিনী রোহিতকে বলে, ‘তবে আর দেরি কেন পড়িয়ে দাও সিঁদুর’। অন্যদিকে, ফুলকিও সেখানে পৌঁছে যায়।

ফুলকি ঠাকুরের কাছে প্রার্থনা করে, এই অঘটন যেন না ঘটে। এরপরই একটা সাপ চলে আসে সেখানে। সাপটা রোহিতকে ছোবল মারতে যায়। আর সেই সময় রোহিতকে বাঁচাতে গিয়ে ফুলকিই সাপের কামড় খায়, আর বিয়ে ভেস্তে যায়। এরপর কি হবে ফুলকির? তার উত্তর মিলবে আগামী পর্ব গুলিতে।

উল্লেখ্য, ফুলকির এই পরিস্থিতি দেখে নেটিজেনদের করুনা হচ্ছে, কারণ এই কয়েকদিন আগে ফুলকি ইলেকট্রিক শক  খেয়ে হসপিটালে ছিল, আবার আর একটা বিপদের মুখোমুখি হতে চলেছে। তাই তারা বলছেন, ‘দুনিয়ার সবথেকে অভাগা চরিত্র একটা। প্রতি মাসে একবার নিয়ম করে হাসপাতালে ভর্তি হয়। এর লো ইমিউনিটি আর দুর্ভাগ্য লীনাপিসির লেখার মতোই অপ্রতিরোধ্য। বক্সিং নিয়ে ট্র্যাক অথচ সেটাই মিসিং।’

আরও দেখতে পারেন