রাগ-অভিমান-বিচ্ছেদের মধ্যে দিয়ে দর্শকদের প্রিয় জুটি হয়ে উঠেছে দুর্জয়-রানী

Durjay-Rani : স্টার জলসা এবং জি বাংলা এই দুই চ্যানেলই এগিয়ে রয়েছে বাংলা ধারাবাহিকের (Bengali serial) জনপ্রিয়তার দিক দিয়ে। এই দুই চ্যানেলের সব ধারাবাহিকেই চলছে

Saranna

tomader rani serial durjay rani pair getting popular in audience

Durjay-Rani : স্টার জলসা এবং জি বাংলা এই দুই চ্যানেলই এগিয়ে রয়েছে বাংলা ধারাবাহিকের (Bengali serial) জনপ্রিয়তার দিক দিয়ে। এই দুই চ্যানেলের সব ধারাবাহিকেই চলছে ধুন্ধুমার পর্ব। অনেক সময় অভিযোগ আসে জি এর ধারাবাহিক স্টারকে নকল করল বা স্টারের ধারাবাহিক জি কে নকল করল। তবে স্টার জলসার (Star Jalsha) ‘তোমাদের রানী’ (Tomader Rani) গল্পটি বেশ অন্য ধরণের।

সাংসারিক কূটকাচালি, পারিবারিক বিবাদের বাইরে গিয়ে একেবারে নতুন ধরনের নতুন ধারার গল্প এই ধারাবাহিকটি। একটা মেয়ের ডাক্তার হওয়ার স্বপ্ন নিয়ে তৈরি হয়েছে ধারাবাহিকের গল্প। আমরা দেখি কোনো মেয়ে অন্তঃসত্ত্বা হলে তাকে তার সব স্বপ্ন জলাঞ্জলি দিতে হয়। কিন্তু এই ধারাবাহিক একেবারেই আলাদা। বরং ধারাবাহিকের নায়িকা রানী তার লক্ষ্যের দিকে এগিয়ে গেছে।

star jalsha serial tomader rani one of most controversial serial

এর পাশাপাশি রানী আর নায়ক দুর্জয়ের প্রেমও  বেশ সামনের দিকে এগিয়েছে। অনান্য ধারাবাহিকে দেখা যায়, নায়ক-নায়িকার ভালোবাসার বদলে খালি বিচ্ছেদের ছবি ফুটে ওঠে। দর্শকরা সেই বিচ্ছেদ দেখতে দেখতে ক্লান্ত। এদিক থেকে রানী আর দুর্জয় এগিয়ে আছে। রানী আর দুর্জয়ের দুষ্টু মিষ্টি প্রেম কাহিনী সকলেরই বেশ পছন্দের।

তাদের সম্পর্কে রাগ-অভিমান আছেই, কিন্তু তার পাশাপাশি ভালোবাসাও বেশ তীব্র। এদিনের পর্বে দেখা যায়, দুর্জয় রানীর উপর রেগে থাকলেও ভালোবাসার তীব্রতায় রানীর কাছে ছুটে যায় দুর্জয়। আর এইরকম একটা সুপারহিট দৃশ্য মন ছুঁয়ে যায় দর্শকদের। অনেকেই বলেছেন, এই দুজনকে বেশ ভালোই মানায়।

tomader rani serial rani and durjay getting married

যেন মনে হয় রিয়েল লাইফের জুটি। ধারাবাহিক হিট হওয়ার কারণ এটাই দুজনের সুন্দর কেমিস্ট্রি। একজন লিখেছেন, ‘খুব কিউট ছিল এই বর্তমান moment গুলো আমি তো কবে থেকে চাইছিলাম যে দূজর্য় রানি কী হবে সেটা নিয়ে কথা বলুক আজকে রানি বলেছে ছেলে হবে দূজর্য় বলছে একটা মেয়ে হবে এখন দেখা যাক আমাদের ছোট দুর্জয় আসে নাকি ছোট রানি ‘।

আরও দেখতে পারেন