মা নয় এবার শাস্তি দেবে মেয়ে! মিশকাকে জব্বর টাইট দিল রুপা, ফাঁস ধুন্ধুমার পর্ব

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হচ্ছে। এই জনপ্রিয়তার কারণ হল ধারাবাহিকের কাহিনী। বর্তমানে ধারাবাহিকে দেখা

Saranna

anurager chowa serial rupa taught a lesson mishka

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হচ্ছে। এই জনপ্রিয়তার কারণ হল ধারাবাহিকের কাহিনী। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, আবারও সূর্য-দীপা দূরে সরে গেছে, আবারও তাদের মধ্যে গভীর দূরত্বের সৃষ্টি হয়েছে। শুধু তাদের মধ্যে নয়, গোটা সেনগুপ্ত বাড়ির সাথেই দীপার দূরত্ব তৈরী হয়েছে।

আর এর জন্য দায়ী মিশকা। সেই মিশকাকে এবার টাইট দিল রূপা। সোনা-রূপা কার কাছে থাকবে? তা নিয়ে যে দ্বন্দ্ব চলছিল, তার অবসান হল। সোনা বেছে নিল মাকে, রূপা বেছে নিল বাবাকে। এর পাশাপাশি দীপা সেনগুপ্ত বাড়ির সব কিছু ত্যাগ করল। লাবণ্য সেনগুপ্ত যে বাড়িতে দীপাকে থাকতে দিয়েছিল, সেই বাড়িটা দীপা ছেড়ে দিয়ে সোনাকে নিয়ে তার দাদার বাড়ি চলে যায়।

anurager chowa serial rupa taught lesson mishka

দীপা বাড়ি ঢুকতেই পাড়া প্রতিবেশীদের নানারকম প্রশ্নের মুখে পড়তে হয়। কেন দীপা এত রাতে এল? রূপা কোথায়? সূর্য কোথায় ইত্যাদি। এই সব প্রশ্নের উত্তর দীপা দেয়। সবকিছুই তাদের বলে, সব ত্যাগ করার পিছনে দীপার আসল উদ্দেশ্য কী? আর এইসব কথা একজন আড়াল থেকে ফোনে সব রেকর্ড করে, তার আসল উদ্দেশ্য কী? তা জানা যায়নি।

অন্যদিকে প্রবীর দীপার কথা ভেবে অর্জুনের কাছে যায়। অর্জুনকে প্রবীর বলে, দীপার ভালোবাসার প্রতি বিশ্বাস উঠে গেছে, তুমি পারোনা সেই বিশ্বাস ফিরিয়ে দিতে। নতুন করে আবার তুমি শুরু করো। আমি কন্যাদান করব, আমি তোমাদের বিয়ে দেব। এদিকে সেনগুপ্ত বাড়িতে রুপার খুব মনখারাপ। খাবার দিলেও সে খায়না। মিশকা তার ছেলের জন্য শেফালী দির কাছে খাবার চায়।

anurager chowa serial rupa punished mishka

রূপা খাবার দিতে মানা করে। রূপা মিশকাকে বলে, বাচ্চাদের খাবার মায়েরা তৈরি করে, তুমি তাহলে করছ না কেন? তুমি কি কিছুই পারোনা। যাও নিজে গিয়ে বানাও। এরপর মিশকা বলে, আমার সাথে এরকম ভাবে কথা বোলোনা। আমি তো তোমার মায়ের মতো। এরপর রূপা বলে, তাই তাহলে তুমি আমাকে মায়ের মতো খাবার বানিয়ে দাও। মিশকা বাধ্য হয়ে খাবার বানাতে যায়। এইভাবেই মিশকাকে টাইট দেয় রূপা।

আরও দেখতে পারেন