সিরিয়ালের গল্প দেখে রুচি হারাচ্ছেন দর্শক! তীব্র কটাক্ষের মুখে ‘নিম ফুলের মধু’

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ আবারও চর্চার শিরোনামে। আগেও এই ধারাবাহিকটি বাবুর মায়ের জন্য শিরোনামে উঠেছিল, আবারও

Saranna

neem phooler madhu serial once again trolled by audience

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ আবারও চর্চার শিরোনামে। আগেও এই ধারাবাহিকটি বাবুর মায়ের জন্য শিরোনামে উঠেছিল, আবারও বাবুর মায়ের জন্য ধারাবাহিকটি শিরোনামে। ওই যে কথায় আছে, স্বভাব স্বভাব যায় না মরলে। ঠিক তেমনই কৃষ্ণার স্বভাব কোনোদিনও যাবেনা। যতই পর্ণা সবার উপকার করুক, কৃষ্ণার কাছে সে কোনোদিনই ভালো বউমা নয়।

এদিনের পর্বে দেখা যাচ্ছে, পর্ণা নিজেকে নির্দোষ প্রমাণ করে রুচিরাকে সুস্থ ভাবে বাড়ি ফিরিয়ে এনেছে। পর্ণার এই সাফল্যে বাড়ির সবাই বেশ আনন্দিত। বাড়ির সকলে এই আনন্দে একটা খাওয়া দাওয়ার ব্যবস্থা করেছেন। এই আনন্দে সবাই খুশি হলেও খুশি নন মৌমিতা, কৃষ্ণা সহ পর্ণার শত্রুরা। এদিকে সৃজন এখন আর পর্ণাকে অবিশ্বাস করেনা। সে সবসময় পাশে রয়েছে পর্ণার।

neem phooler madhu serial once again trolled by netizen

রুচিরাকে উদ্ধার করা, পর্ণাকে নির্দোষ প্রমাণ করা সবেতেই পাশে ছিল। এখন দুজনে সমস্ত রাগ-অভিমান ভুলে একটু কাছাকাছি হয়েছে। আর সেই রোমান্টিক মুহুর্ত আড়ি পেতে শুনছে সৃজনের মা। আর তার শুনে মনে হল তার ছেলে আর তার রইল না। এবার সে হাতছাড়া হয়ে গেল। তাই তারা প্রশ্ন তুলছেন,’ আচ্ছা কোনো মায়ের বাবু যদি তার বউ এর সাথে রোমান্স করে। তাতে বাবুকে তার মায়ের থেকে কোথায় কেড়ে নিলো তার বউ!

neem phooler madhu serial once again trolled

বউ এর সাথে রোমান্স করলে মায়ের থেকে কেড়ে কিভাবে নেওয়া হয়!’ আর এই ঘটনা নিয়েই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ। আবারও অতীতের পুনরাবৃত্তি। আর এই ঘটনা দেখতে বিরক্ত হচ্ছেন দর্শকরা। একজন মা হয়ে কি করে এরকমটা হতে পারেন? তারা বলছেন শ্বাশুড়ী-বৌমার এধরনের একই গল্প বাদ দিয়ে ভালো কিছু দেখান। মায়ের / শ্বাশুড়ী চরিত্র ভালো দেখান। একজন তাই লিখেছেন, ‘কীকরে আপনারা এরম কনসেপ্ট বানাচ্ছেন! যাচ্ছেতাই করে বেড়াচ্ছে সমস্ত চ্যানেল নেটওয়ার্ক। এগুলো কোনো গল্প? কোনো মাথা মুন্ডু নেই।’

আরও দেখতে পারেন